English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

রিয়ালকে তেভেজের হুঁশিয়ারি

- Advertisements -

সেমিফাইনালের আগে রিয়াল মাদ্রিদকে সাবধান করে দিলেন ম্যানচেস্টার সিটির সাবেক আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজ। তিনি বলেছেন, সিটির যে ফর্ম তাতে রিয়ালকে উচিত তাদের ভয় পাওয়া।

Advertisements

২০০৯ সালে ম্যান সিটিতে যোগ দেন কার্লোস তেভেজ। চার বছরে সিটির হয়ে ১২৫ ম্যাচে ৭৪ গোল করেছেন তিনি। প্রিমিয়ার লীগসহ জিতেছেন ৩টি শিরোপা। ২০১৩তে রিয়ালের বিপক্ষে ম্যান সিটির প্রথম চ্যাম্পিয়নস লীগ ম্যাচে খেলেন তেভেজ। সান্তিয়গো বার্নাব্যুতে অনুষ্ঠিত গ্রুপ পর্বের ওই ম্যাচে শুরুতে এগিয়ে গিয়েও ৩-২ গোলে হেরে যায় তার দল। ইতিহাদে ফিরতি লেগে ১-১ গোলে ড্র করে তেভেজরা।

Advertisements

এরপর ২০১৫-১৬ মৌসুমের সেমিফাইনালেও রিয়ালের কাছে দুই লেগ মিলিয়ে ১-০তে পরাজিত হয় সিটি। কিন্তু সবশেষ দেখায় সিটিজেনদের সঙ্গে কুলিয়ে উঠতে পারেনি রিয়াল মাদ্রিদ। তেভেজ মনে করেন, ম্যান সিটির তখনকার দল আর এখনকার দলের মধ্যে অনেক তফাৎ।

তিনি বলেন, ‘এখন ব্যাপারটা একদমই ভিন্ন। এখন রিয়ালেরই উল্টো সিটিকে নিয়ে চিন্তা করা উচিত। এখন রিয়ালের চেয়ে সিটিরই সুবিধা বেশি। সিটি কী করতে পারে, এটা দেখার জন্য সিটির খেলার দিকেই লক্ষ রাখে প্রতিপক্ষরা। আমাদের এখন যে মানের খেলোয়াড় আছে, কয়েক বছর ধরে ফুটবলের দিক দিয়ে সিটি যেমন অবকাঠামো গড়ে তুলছে, সে দিক দিয়ে চিন্তা করলে আমরা এখন ইউরোপের যেকোনো বড় ক্লাবকে হারানোর সামর্থ্য রাখি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন