English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

রোনালদোর বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: ইন্টার মায়ামি ও আর্জেন্টিনার ম্যাচ না থাকায় টানা দেড় মাস ফুটবলেরই বাইরে ছিলেন লিওনেল মেসি। আর্জেন্টিনা ও মায়ামির অধিনায়ক মাঠে ফিরবেন দিন দশেক পর। প্রাক্‌-মৌসুম প্রস্তুতিতে ইন্টার মায়ামির হয়ে সৌদি সফরেও যাবেন মেসি। সেখানে মেসির দেখা হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর আর নেইমারের আল হিলালের সঙ্গে।

সৌদি আরবের দুই নামী দলের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন মেসি। বলেছেন, ‘ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপ’ এ মাঠে নামতে তর সইছে না তার।

Advertisements

সৌদি আরব ও যুক্তরাষ্ট্র দুই দেশের লিগে বিরতি চলছে। সৌদি প্রো লিগে চলছে মাঝবিরতি। আর যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের নতুন মৌসুমই শুরু হবে ফেব্রুয়ারিতে।

মায়ামির প্রাক-মৌসুম পর্ব শুরু হচ্ছে ২০ জানুয়ারি এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে। এরপর এফসি ডালাসের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন মেসিরা। সেখানে ইন্টার মায়ামি, আল হিলাল ও আল নাসরকে নিয়ে আয়োজন করা হয়েছে রিয়াদ সিজন কাপ। ২৯ জানুয়ারি আল হিলাল এবং ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে খেলবে মায়ামি।

Advertisements

রিয়াদ সিজন কাপ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন মেসি। যেখানে তিন দলের এই প্রতিযোগিতাকে ‘ঐতিহাসিক’ উল্লেখ করে মেসি লিখেছেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে তর সইছে না, যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

গত বছরের জানুয়ারিতেও সৌদি আরবে গিয়েছিলেন মেসি। তখন ছিলেন পিএসজিতে। রিয়াদে সৌদি ক্লাবগুলোর খেলোয়াড়দের নিয়ে গড়া অল স্টারসের বিপক্ষে পিএসজি জিতেছিল ৫-৪ গোলে। সেদিনই সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি ও রোনালদো।

১৩টি ব্যালন ডি’ অর ভাগাভাগি করে নেওয়া মেসি ও রোনালদো এখন পর্যন্ত একে অপরের বিপক্ষে খেলেছেন ৩৫ ম্যাচ। মুখোমুখি দেখায় মেসি জিতেছেন ১৬ ম্যাচ, রোনালদো ১০টি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন