English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

রোনালদো এর আনন্দ

- Advertisements -

নাসিম রুমি: ম্যাচের তখন ৭৭ মিনিট পেরিয়ে গেছে। নিচের সারির দল আবহার বিপক্ষে আল–নাসর তখনো ১–০ গোলে পিছিয়ে। উঁকি দিচ্ছিল লিগে টানা দ্বিতীয় হারের শঙ্কাও। এই ম্যাচ হারলে শিরোপা দৌড় থেকেও অনেকটা পিছিয়ে যাবে আল–নাসর।

Advertisements

কঠিন পরিস্থিতিতে ৩০ গজ দূর থেকে ফ্রি–কিক পায় তারা। আর শটটি নিতে এগিয়ে আসেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফ্রি–কিকে গোল করাকে একসময় ট্রেডমার্ক বানিয়ে ফেলেছিলেন রোনালদো। কিন্তু লম্বা সময় ধরে কোথায় যেন হারিয়ে গিয়েছিল তাঁর সেই জাদু।

দলের প্রয়োজনে কাল অবশ্য রোনালদোর পায়ে দেখা গেল ফ্রি–কিকের পুরোনো সেই ঝলক। একটু নিচু করে নেওয়া শট বুলেটগতিতে ছুটে গিয়ে গোলরক্ষকের ফাঁদ এড়িয়ে জড়ায় জালে। গোলের পর রোনালদোর উদ্‌যাপনও ছিল দেখার মতো। রোনালদোর অমন উচ্ছ্বাস আসলে আল–নাসরে নাম লেখানোর পর ঘরের মাঠে প্রথম গোল পাওয়ার।

Advertisements

এই গোলে দর্শক ও সতীর্থদের যেন জাগিয়ে তুললেন ‘সিআর সেভেন’। রোনালদোর গোলে সমতায় ফেরার পর ৮৬ মিনিটে পেনাল্টি গোলে আল–নাসরকে এগিয়ে দেন তালিসকা।

২–১ গোলের এ জয়ে শীর্ষে থাকা আল–ইতিহাদের সঙ্গে পয়েন্টের ব্যবধান ১–এর বেশি বাড়তে দিল না আল–নাসর। ২১ ম্যাচে আল ইতিহাদের পয়েন্ট ৫০, সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দ্বিতীয় স্থানে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন