English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

রোনালদো-মেসির পরেই কোহলি!

- Advertisements -
Advertisements
Advertisements

ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময় কাটাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি। বহুদিন ধরে তার ব্যাট সেভাবে কথা বলছে না। যে কারণে সমালোচকরা প্রশ্ন তুলছেন। ব্যাটিং খারাপ গেলেও আয়-রোজগারের ক্ষেত্রে বিরাট কোহলি কিন্তু নিজের জায়গা ধরে রেখেছেন।

সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে, বিরাট কোহলি এশিয়ার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়। প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য তিনি বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি টাকার মতো পান।
ইনস্টাগ্রামে আয়ের এই তালিকায় কোহলির অবস্থান বিশ্বে তৃতীয়। তার আগে আছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য তিনি বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি টাকার বেশি পেয়ে থাকেন। অর্থাৎ মেসির একটি পোস্টের আয় বিরাট কোহলির চেয়ে ৬ কোটি টাকারও বেশি। তবে এই লড়াইয়ে মেসি এবং কোহলিকে পিছনে ফেলেছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।
একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে রোনালদো পেয়ে থাকেন বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি টাকা। অর্থাৎ ইনস্টাগ্রামে বিরাট কোহলির চেয়ে দ্বিগুণেরও বেশি আয় করেন রোনালদো। তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যাও সবচেয়ে বেশি। ৫৩ কোটিরও বেশি মানুষ রোনালদোকে অনুসরণ করেন।  লিওনেল মেসিকে অনুসরণ করেন ৩৪ কোটিরও বেশি মানুষ। একই সময়ে, ২০ কোটিরও বেশি মানুষ বিরাট কোহলিকে ফলো করছেন। এই তালিকায় কোহলির অবস্থান বিশ্বে ১৭ নম্বরে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন