English

36 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

রোনালদো সর্বকালের সেরা, তার অবদান কোনো ‘শিরোপা’ দিয়ে মাপা যাবে না: কোহলি

- Advertisements -

নাসিম রুমি: মরক্কোর সঙ্গে হেরে বিশ্বকাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে পর্তুগালের। কাঁদতে কাঁদতে শেষবারের মতো বিশ্বমঞ্চের মাঠ ছেড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চিরাচরিত দৃঢ়চেতা মানুষটার এমন কান্না ছুঁয়ে গেছে বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা তার লক্ষ-কোটি ভক্তের মন। এই তালিকায় আছেন ক্রিকেটের সুপারস্টার বিরাট কোহলিও। ক্রিকেট মাঠের তারকা বিরাট কোহলি দীর্ঘদিন ধরেই ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত।

Advertisements

বিভিন্ন সময় কোহলিকে নিয়ে নিজের ফেসবুক-ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সেটা বুঝিয়েছেন ভারতের এই ব্যাটিং নক্ষত্র। তাই বাংলাদেশ সিরিজে ব্যস্ত সময় কাটালেও প্রিয় তারকার শেষ বিশ্বকাপ বিদায়ে সরব তিনিও। নিজের অফিশিয়াল ফেসবুক একাউন্টে রোনালদোকে নিয়ে আবেগঘণ পোস্ট দিয়েছেন ৭২টি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক কোহলি। ভারতীয় তারকা মনে করেন, বিশ্বকাপে কোনো শিরোপা না জিতলেও বিশ্বব্যাপী তার ভক্ত সমর্থকের কাছে স্মরণীয় হয়ে থাকবেন রোনালদো।

Advertisements

তিনি আরও মনে করেন, তার মতো অজস্র খেলোয়াড়ের আদর্শ ও অনুপ্রেরণাও এই সিআরসেভেন। আর তারকা এই ক্রিকেটারের কাছে রোনালদো যে সর্বকালের সেরা ফুটবলার পোস্টে সেটা জানাতেও ভুলে যাননি তিনি। রোনালদোর প্রসঙ্গে কোহলি লিখেছেন, ‘ফুটবল খেলায় আপনার অবদান কোনো শিরোপা বা ট্রফি দিয়ে মাপা যাবে না।

সারা বিশ্বের ক্রীড়া অনুরাগী মানুষের জন্য আপনি যা করেছেন, তাদের জীবনে আপনি যা প্রভাব ফেলেছেন সেটা কোনো শিরোনাম ব্যাখ্যা করতে পারবে না। যখন আমি এবং বিশ্বজুড়ে আপনার ভক্তরা আপনাকে দেখে তখন আমরা কী অনুভব করি সেটা কোনোকিছু বলে বোঝানোর মতো নয়। আপনার কঠোর পরিশ্রম ও আত্মত্যাগ যেকোনো ক্রীড়াবিদের জন্য আশীর্বাদস্বরূপ। আমার কাছে আপনি সর্বকালের সেরা।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন