English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শেষমেশ শীর্ষে উঠতে পারল রিয়াল

- Advertisements -

স্প্যানিশ লা লিগায় দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ বার্সেলানাকে টেক্কা দিয়ে দুরন্ত গতিতে ছুটছে অল্প পরিচিত ক্লাব জিরোনা। দীর্ঘদিন ধরেই ছিল পয়েন্ট তালিকার শীর্ষে। অবশেষে তাদের পেছনে ফেলতে পারল রিয়াল। আলাভেসকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল কার্লো আনচেলত্তির দল।

Advertisements

গতকাল বৃহস্পতিবার রাতে আলাভেসের মাঠে তাদেরকে ১-০ গোলে হারায় রিয়াল। যদিও দ্বিতীয়ার্ধের শুরুতেই লাল কার্ড দেখে নাচো ফের্নান্দেস মাঠের বাইরে চলে যাওয়ায় বড় ধাক্কাই খেয়েছিল রিয়াল শিবির। ম্যাচের অন্তিম মুহূর্তে রিয়ালের হয়ে একমাত্র গোলটি দেন লুকাস ভাসকেস।

বছরের শেষ এই ম্যাচটি জিতে ৪৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রিয়াল। ১৮ ম্যাচে ১৪ জয় ও ৩ ড্রয়ে এই পয়েন্ট তাদের। সমান ৪৫ পয়েন্ট থাকলেও মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে দুইয়ে নেমে গেছে জিরোনা। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার তিনে বার্সেলোনা।

Advertisements

বছরের শেষ ম্যাচে খেলতে গিয়ে যেন ক্লান্তি পেয়ে বসেছিল টনি ক্রস-জুডে বেলিংহ্যামদের। কিছুতেই আসছিল না কাঙ্খিত গোল। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়ই। দ্বিতীয়ার্ধের শুরুতে আলাভেসের ১৯ বছর বয়সী ফরোয়ার্ড সামু ওমোরোদিওনকে পেছন থেকে ফাউল করে লাল কার্ড দেখেন ডিফেন্ডার নাচো।

শেষমেষ যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে দলকে আনন্দের জোয়ারে ভাসান ভাসকেস। টনি ক্রুসের নেওয়া কর্নারে লাফিয়ে উঠে হেড দেন স্পেনের এই খেলোয়াড়। যা খুঁজে পায় জালের ঠিকানা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন