English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সন্ধ্যায় আর্জেন্টিনার ম্যাচটি দেখবেন যেভাবে

- Advertisements -

এশিয়া সফরে দ্বিতীয় ও সর্বশেষ ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ইন্দোনেশিয়ার গেলোরা ব্যাংকর্নো স্টেডিয়ামে  ইন্দোনেশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্ক্যালোনির শিষ্যরা।

Advertisements

এবারই প্রথম ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলতে যাচ্ছে আর্জেন্টিনা। তবে বয়সভিত্তিক ফুটবলে এর আগে মাত্র একবারই দুই দলের মুখোমুখি হওয়ার ইতিহাস আছে। ১৯৭৯ সালে অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের গ্রুপ পর্বের সে ম্যাচে ৫-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা। ম্যাচটিতে জোড়া গোল করেছিলেন দিয়েগো ম্যারাডোনা। সেই সঙ্গে হ্যাটট্রিক করেছিলেন রামন দিয়াজ।

ইন্দোনেশিয়ার বিপক্ষে লিওনেল মেসি খেলবেন না, একরকম নিশ্চিতই ছিল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচটিতে দলে আরও পরিবর্তনের আভাস দিলেন লিওনেল স্কালোনি। আর্জেন্টিনা কোচ বললেন, অস্ট্রেলিয়া ম্যাচের দল থেকে বিশ্রাম দেওয়া হবে আরও কয়েকজন খেলোয়াড়কে।

ফিফা র‍্যাংকিংয়ে শীর্ষ দল আর্জেন্টিনার বিপক্ষে ১৪৯ নম্বর দল ইন্দোনেশিয়ার লড়াইটা একপেশেই হওয়ার কথা। এমনকি বেঞ্চের খেলোয়াড়দের নিয়েই সহজে উতরে যাওয়ার কথা স্ক্যালোনির শিষ্যদের। যে কারণে স্কোয়াড থেকে ছুটি দিয়েছেন মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকলাস ওটামেন্ডিকে।

Advertisements

এর আগে এশিয়া সফরের প্রথম ম্যাচে গত বৃহস্পতিবার বেইজিংয়ে অস্ট্রেলিয়াকে ২-০ গোলে হারায় তিনবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

খেলা দেখবেন যেভাবে

বাংলাদেশ থেকে কোনো চ্যানেলে ম্যাচটি সরাসরি না দেখা গেলেও অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে। ভিইউস্পোর্ট স্ট্রিমিং ও সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্কে ম্যাচটি উপভোগ করা যাবে। এছাড়া নিচের এই লিংকে গিয়েও দেখা যাবে লাইভ ম্যাচ-https://online.yalla–live.com/?fbclid=IwAR0jRXWfSROaqLYIiDC-Xmz1A4keb5VV4o3kQhkodiUxlCLFfvKXgoigAqM#

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন