English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সান্তোসে ফিরছেন নেইমার

- Advertisements -

সান্তোস থেকে বার্সেলোনা, এরপর পিএসজি হয়ে নেইমার এখন সৌদি ক্লাব আল হিলালে। এর মধ্যেই গুঞ্জন ওঠে নেইমারকে দলে রাখতে চায় না আল হিলাল। ব্রাজিলিয়ান এই তারকা নিজেও নাকি সৌদি আরবের ফুটবলে আর থাকতে চান না। এমনও গুঞ্জন আছে, নেইমার নাকি ফিরতে চান তার ছেলেবেলার ক্লাব সান্তোসে।

Advertisements

সম্প্রতি চোটাক্রান্ত থাকায় ব্রাজিলে পুনর্বাসনে আছেন নেইমার। ব্যস্ততা না থাকায় বুধবার ব্রাজিলের ঘরোয়া লিগ সান্তোস বনাম করিন্থিয়ান্স ম্যাচ দেখতে যান তিনি। সেই ম্যাচের পরই নেইমারের সান্তোস গমনের সম্ভাবনা নিয়ে কথা বলেন ক্লাব সভাপতি টিসেরা। তিনি বলেন, ‘তার (নেইমার) সঙ্গে সংক্ষিপ্ত কথা হয়েছে। যদিও সংক্ষিপ্ত কথাই বেশি ফলপ্রসু হয়। এখানে (সান্তোস) খেলতে হলে, তার আগে ভালোভাবে সুস্থ হতে হবে।’

Advertisements

বেশ আলোড়ন তুলে সান্তোস থেকে নেইমার যখন বার্সেলোনা আসে, তখন কাতালান ক্লাবটিতে ছিল তারকার ছড়াছড়ি। মেসি-সুয়ারেজদের সঙ্গে নেইমারকে নিয়ে গড়ে উঠেছিল সবচেয়ে শক্তিশালী আক্রমণভাগ, যাকে বলা হত ‘এমএসএন’ নামে। কিন্তু ২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখানোর পর থেকেই নেইমারের পারফরম্যান্সের গ্রাফ নিম্নমুখী! চ্যাম্পিয়ন্স লিগের আশায় নেইমারকে চড়া মূল্যে নিয়েও কাজে লাগেনি পিএসজির। যে কারণে শেষ দিকে নেইমারকে দুয়োও শুনতে হয়েছে পিএসজির সমর্থকদের কাছ থেকে।

পিএসজি থেকে আল হিলালে গিয়েও শান্তি নেই নেইমারের। দলটির হয়ে মাত্র ৫ ম্যাচ খেলার পরই চোটে পড়েন ব্রাজিলিয়ান তারকা। এখনো মাঠে ফিরতে পারেননি। গুঞ্জন আছে, চোটজর্জর নেইমারকে দলে টেনে উল্টো বিপদে পড়েছে আল হিলাল। তাই সৌদি ক্লাবটিও নেইমারকে আর রাখতে চায় না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন