English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সেরা খেলোয়াড়ের পুরস্কার না পাওয়ায় ক্ষুব্ধ রোনালদো

- Advertisements -

নাসিম রুমি: ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলেই গতকাল রাতে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ফাইনালে আল হিলালকে হারায় আল নাসর। ১০ জনের দলে পরিণত হওয়ার পরও রোনালদোর কল্যাণে জয় পেয়েছে তারা। চ্যাম্পিয়নশিপ শিরোপার সঙ্গে ব্যক্তিগত পুরস্কার হিসেবে গোল্ডেন বুট জিতেছেন রোনালদো।

ফাইনালের দুই গোলসহ টুর্নামেন্টে ৬ ম্যাচে ৬ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু এটুকুতেই যেন সন্তুষ্ট নন রোনালদো। উল্টো ফাইনাল শেষে সেরা খেলোয়াড়ের পুরস্কার না পাওয়ায় তাঁকে যেন খানিকটা অসন্তুষ্টই লাগল।

Advertisements

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা বলছে, পুরস্কার ঘোষণার পর আয়োজকদের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন রোনালদো এবং তাদের কাছ থেকে এর ব্যাখ্যাও দাবি করেছেন। এ সময় আঙুল উঁচিয়ে দুইও দেখান রোনালদো। অর্থাৎ ফাইনালে দলকে জেতানোর পথে জোড়া গোল করাকেই ইঙ্গিত করেছেন পর্তুগিজ মহাতারকা।

কিন্তু দলকে ফাইনাল জেতানোর পথে এত কিছু করেও কেন পুরস্কারটা জিততে পারলেন না সেটা মানতে পারছিলেন না রোনালদো। ৫ বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার এমন আচরণ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পক্ষে বিপক্ষে চলছে নানা আলোচনা-সমালোচনা।

Advertisements

কেউ কেউ রোনালদোকেই এই পুরস্কারের যোগ্য দাবিদার বলে মন্তব্য করেছেন। আবার কারও মতে আয়োজকদের দেওয়া সিদ্ধান্তের বিরুদ্ধের রোনালদোর এমন আচরণ দেখানো উচিত হয়নি।

তবে শেষ পর্যন্ত ব্যক্তিগত পুরস্কার জেতা নিয়ে অসন্তুষ্ট থাকলেও, দলকে শিরোপা জিতিয়ে দারুণ আনন্দিত সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। ম্যাচ শেষে দলের সঙ্গে মেতেছেন বাঁধভাঙা উল্লাসে। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েও আল নাসরের হয়ে শিরোপা জেতাকে উদ্‌যাপন করেছেন রোনালদো।

ম্যাচের বিভিন্ন মুহূর্তের ছবি দিয়ে রোনালদো লিখেছেন, ‘দলকে প্রথমবারের মতো এই গুরুত্বপূর্ণ শিরোপা জেতানোর পথে সাহায্য করতে পেরে দারুণ আনন্দিত। ক্লাবের যারা দারুণ এই অর্জনের সঙ্গে জড়িত তাদের সবাইকে ধন্যবাদ। আর আমার পরিবার এবং বন্ধুদের ধন্যবাদ যারা সব সময় আমার পাশে ছিলেন। আমাদের সমর্থকেরা দারুণ সমর্থন দিয়েছেন। এটা আপনাদের জন্যও।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন