English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

স্টেডিয়ামের তাপমাত্রায় অসুস্থ হওয়ার অভিযোগ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের

- Advertisements -

মরুর বুকে প্রথম বিশ্বকাপে শুরু থেকেই একের পর অভিযোগ উঠেছে। ‘প্রবাসী নির্মাণশ্রমিকদের মানবেতর জীবনযাপন’নিয়ে একের পর এক অভিযোগ উঠেছিল। এরপর স্টেডিয়ামের তাপমাত্রা নিয়ে প্রশ্ন তোলে ইংল্যান্ড দল। তারা দাবি করে, ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের মধ্যকার ম্যাচের একঘণ্টা আগেই নাকি স্টেডিয়ামের এসিগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল।

Advertisements

এবার স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্তনি। এ কারণেই নাকি প্রথম ম্যাচের পর অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

ইএসপিএন ব্রাজিলকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা। তবে শুধু তিনিই না, আরও দুই-তিনজনের অসুস্থতার খবরও জানিয়েছেন অ্যান্তনি।

তার অভিযোগ, এসির কারণে এই অসুস্থতা হয়েছে। কয়েক দিন ধরে অস্বস্তি অনুভব করে ভুগেছি, যা জটিল লেগেছে। এখন শতভাগ সেরে উঠেছি। মূলত স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ (এসি) ব্যবস্থার কারণে গলায় সমস্যা হচ্ছিল।

Advertisements

অ্যান্তনি বলেছেন, অন্য খেলোয়াড়দেরও কাশি ও বাজে ধরনের গলার সমস্যা হচ্ছিল। সেরে উঠেছি, দলের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে যখনই দরকার হবে, আমি আছি।

উল্লেখ্য, তাপমাত্রা নিয়ে কাতারে বিশ্বকাপ আয়োজন নিয়ে শুরু থেকেই অভিযোগ উঠেছিল। এজন্য জুন-জুলাইয়ে বিশ্বকাপ আয়োজনের সময় বদলে বছরের শেষ দিকে শীতের সময়ে আয়োজন করা হয়। কিন্তু এতেও তাপমাত্রা নিয়ে একের পর এক বিপত্তি উঠছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন