English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

হৃদ্‌যন্ত্রে সমস্যা ধরা পড়েছে আগুয়েরোর

- Advertisements -
Advertisements
Advertisements

মুহূর্তটা বার্সেলোনা সমর্থক তো বটেই, ফুটবলপ্রেমী যে কারও জন্যই ছিল উদ্বেগের। আলাভেসের বিপক্ষে স্প্যানিশ লিগের ম্যাচে গতকাল প্রথমার্ধে হঠাৎ বুকে হাত দিয়ে বসে পড়েন সের্হিও আগুয়েরো। এই মৌসুমেই বার্সেলোনায় যোগ দেওয়া ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার এরপর কালকের ম্যাচে আর খেলতে পারেননি ঠিকই, তবে হেঁটে হেঁটেই মাঠ ছেড়েছেন।
সে কারণে তাৎক্ষণিকভাবে হয়তো স্বস্তি পেয়েছিলেন ফুটবলপ্রেমীরা। কিন্তু বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ দৈনিক স্পোর্তের খবর আবারও মন খারাপ করে দেবে সবার। স্পোর্ত জানাচ্ছে, আগুয়েরোর হৃদ্‌যন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অনিয়মিত হৃৎস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।
গতকাল ম্যাচের ৪০ মিনিটে আগুয়েরো বুকে অস্বস্তি বোধ করেন। নিশ্বাস নিতে অস্বস্তি হচ্ছিল তাঁর। বার্সেলোনার চিকিৎসকেরা শিগগিরই মাঠে ছুটে গিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেন।
আগুয়েরোকে মাঠ থেকে নিয়ে যাওয়ার জন্য স্ট্রেচার নিয়ে যাওয়া হলেও পরে আর তা লাগেনি, হেঁটেই মাঠ ছাড়েন আগুয়েরো। বার্সেলোনা বিবৃতিতে জানায়, আগুয়েরোকে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁর পরীক্ষা-নিরীক্ষা হবে।
পরীক্ষা-নিরীক্ষা শেষে কী ফল এসেছে, সেটা বার্সেলোনা আনুষ্ঠানিকভাবে এখনো জানায়নি। কিন্তু বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ দৈনিক স্পোর্ত দিচ্ছে দুঃসংবাদ। তাঁর হৃদ্‌যন্ত্রে অনিয়মিত হৃৎস্পন্দন ধরা পড়েছে।
দুঃসংবাদ এখানেই শেষ নয়, স্পোর্ত জানাচ্ছে, আগুয়েরোর এমন সমস্যা এবারই প্রথম হয়নি! তবে এখনো সব পরীক্ষা-নিরীক্ষা শেষ হয়নি। পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করার লক্ষ্যে আরও পরীক্ষা-নিরীক্ষা চালানো হবে।
আগুয়েরো এখনো সবকিছু নিয়ে শান্ত আছেন বলেই জানাচ্ছে স্পোর্ত। তবে তাঁর এই হৃৎস্পন্দনে সমস্যা কোন পর্যায়ে, এর প্রভাব কী রকম হবে, সেটি পরিপূর্ণভাবে না জানা পর্যন্ত কিছুটা দুশ্চিন্তায়ও আছেন তিনি।
বার্সেলোনা আগুয়েরোর স্বাস্থ্য নিয়ে কোনো ঝুঁকি নিতে রাজি নয় বলেও জানিয়েছে স্পোর্ত। আগুয়েরোকে আরও কয়েক দিন হাসপাতালে রাখা হবে। আর ফুটবল মাঠে আবার তাঁর ফেরা নির্ভর করবে চিকিৎসকদের কাছ থেকে তাঁর মাঠে ফেরা নিরাপদ জানানো সনদ পাওয়ার ওপর!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন