English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ইউরোপা লিগ থেকে বার্সেলোনার বিদায়

- Advertisements -
বৃহস্পতিবার রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠে খেলতে নেমে ১৮ মিনিটের মাথায় গোল করে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ হেরে যায় তারা। ইউরোপা লিগ থেকেও ছিটকে গেল রবার্ট লেভানদোস্কির দল। ২-১ ব্যবধানে জিতে প্রি-কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেড।

১৮ মিনিটের মাথায় পেনাল্টি পায় বার্সেলোনা। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন লেভানদোস্কি। প্রথমার্ধে এগিয়েই ছিল তারা। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্রাজিলের অ্যান্টনিকে নামান ম্যানচেস্টার কোচ এরিক টেন হ্যাগ। তাতেই সব হিসাব পাল্টে যায়। প্রথমার্ধে যে ম্যানচেস্টারকে দেখে মনে হচ্ছিল তারা চাপে রয়েছে, সেই দলেরই খেলা পাল্টে যায় অ্যান্টনি নামার পর। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর দুই মিনিটের মধ্যে গোল করেন ফ্রেড। ব্রুনো ফার্নান্দেসের পাস থেকে গোল করেন তিনি। সমতা ফেরায় ম্যানচেস্টার।

জয়ের গোলটা করেন অ্যান্টনি। ৭৩ মিনিটে মাথায় গোল করেন তিনি। আক্রমণটা ব্রুনো শুরু করেছিলেন। ফ্রেড চেষ্টা করলেও তার শট আটকে যায়। ফিরতি বলে জোরালো শটে জালে বল জড়িয়ে দেন অ্যান্টনি।

ম্যানচেস্টার ছাড়াও প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে জুভেন্টাস, স্পোর্টিং সিপি, লেভারকুসেন, সেভিয়া, শাখতার, ইউনিয়ন বার্লিন এবং রোমা। আরো আট দল উঠবে প্রি-কোয়ার্টারে।

ম্যানচেস্টারের পরের ম্যাচ ইএফএল কাপে। নিউক্যাসেলের বিরুদ্ধে খেলবে তারা। ২৬ ফেব্রুয়ারি রয়েছে সেই ম্যাচ। এফএ কাপেও পঞ্চম রাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড। ২ মার্চ রয়েছে সেই ম্যাচ। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টারের পরের ম্যাচ লিভারপুলের বিরুদ্ধে। ৫ মার্চ সেই ম্যাচ খেলতে নামবে তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন