English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বার্সেলোনার মৌসুমের শেষ ম্যাচে নেই আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি

- Advertisements -

কোপা আমেরিকার আগে কিছুটা বিশ্রামের লক্ষ্যে লা লিগার মৌসুম সমাপনী ম্যাচে বার্সেলোনার হয়ে মাঠে নামছেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ক্লাবের পক্ষ থেকে এই ঘোষণা দেয়া হয়েছে। শনিবার এইবারের বিপক্ষে লা লিগার শেষ ম্যাচে অংশ নিবে কাতালানরা। শুক্রবার রোনাল্ড কোম্যানের কোচিংয়ে অংশগ্রহন না করারও অনুমতি দেয়া হয়েছে বার্সেলোনার সঙ্গে এখনো চুক্তির অন্তর্ভুক্ত থাকা মেসিকে।

Advertisements

শিরোপার প্রতিদ্বন্দ্বিতা থেকে ইতোমধ্যেই ছিটকে গেছে বার্সেলোনা। যে কারণে মেসিকে এইবারের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে অংশগ্রহন থেকে মুক্তি দিয়েছে ক্লাবটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাতালান বার্সেলোনা জানায়, ‘ক্লাবের হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলা ফুটবলারটির নাম লিওনেল মেসি। কোপা আমেরিকায় অংশগ্রহণের আগে তাকে বিশ্রাম উপভোগের সুযোগ দেওয়া হয়েছে।’

Advertisements

ইতোমধ্যে বার্সার হয়ে এই মৌসুমে ৩৭টি ম্যাচ খেলেছেন ৩৩ বছর বয়সি মেসি। গোল করেছেন ৩৮টি। তবে ক্লাবটিতে মেসির ভবিষ্যৎ নিয়ে সন্দেহ রয়েছে। বার্সা ছেড়ে তার ম্যানচেস্টার সিটি কিংবা পিএসজিতে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে। গত রবিবার সেল্টা ভিগোর কাছে হেরে যাবার ফলে লা লিগার শিরোপা দৌঁড় থেকে ছিটকে পড়ে বার্সেলোনা। এই মুহূর্তে শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৭ পয়েন্টে পিছিয়ে তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে কাতালান জায়ান্টরা।

করোনা ভাইরাসের কারনে এক বছরের জন্য স্থগিত হয়ে যাওয়া ২০২০ সালের কোপা আমেরিকা আগামী ১৩ জুন থেকে শুরু হতে যাচ্ছে মেসির দেশ আর্জেন্টিনায়। শেষ হবে আগামী ১০ জুলাই। কলম্বিয়ার সঙ্গে যৌথভাবেই টুর্নামেন্টটি আয়োজনের কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু দেশটির গৃহযুদ্ধ অব্যাহত থাকায় সেখানকার ম্যাচগুলো সরিয়ে আনা হয়েছে। এ পর্যন্ত গৃহযুদ্ধে দেশটিতে ৪২ জন মৃত্যুবরণ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন