English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

গত দুই দিন ধরে দেশে করোনায় মৃত্যু শূন্য

- Advertisements -
Advertisements

গত দুই দিন ধরে দেশে করোনায় মৃত্যু শূন্য। দেশে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২৯ হাজার ১১২ জন। নতুন করে শনাক্ত হয়েছেন ১৮২ জন। আগের দিন এই সংখ্যা ছিল ২১৭ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৯ লাখ ৫০ হাজার ১২৪ জন। দৈনিক শনাক্তের হার ১ দশমিক ৩৮ শতাংশ। যা আগের দিন এই সংখ্যা ছিল ১ দশমিক ৫৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ১১৯২ জন এবং এখন পর্যন্ত ১৮ লাখ ৬৫ হাজার ৬০০ জন সুস্থ হয়ে উঠেছেন।

Advertisements

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৭৮টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৬২টি নমুনা সংগ্রহ এবং ১৩ হাজার ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৩৬ লাখ ৭৮ হাজার ৬৩২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক ৩৮ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৫ দশমিক ৬৭ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।

দেশে মোট পুরুষ মারা গেছেন ১৮ হাজার ৫৮৮ জন এবং নারী ১০ হাজার ৫২৪ জন।
নতুন শনাক্তের মধ্যে ঢাকা মহানগরের রয়েছেন ১০৫ জন। যা একদিনে মোট শনাক্তের ৫৭ দশমিক ৬৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে রয়েছেন ১১৮ জন, ময়মনসিংহ বিভাগে ৪ জন, চট্টগ্রাম বিভাগে ২৪ জন, রাজশাহী বিভাগে ১৫ জন, রংপুর বিভাগে ৩ জন, খুলনা বিভাগে ৫ জন, বরিশাল বিভাগে ৫ জন এবং সিলেট বিভাগে ৮ জন শনাক্ত হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন