English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এএমজেড হাসপাতালে অত্যাধুনিক প্লাস্টিক, এস্থেটিক এবং লেজার সার্জারি ইউনিট এর যাত্রা শুরু

- Advertisements -

আজ ১লা মার্চ-২০২৩ ইং রোজ বুধবার এএমজেড হাসপাতাল, উত্তর বাড্ডা, ঢাকায় উদ্বোধন করা হয়েছে অত্যাধুনিক প্লাস্টিক, এস্থেটিক এবং লেজার সার্জারি ইউনিট। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক এবং দেশ বরেণ্য প্লাস্টিক সার্জন ডাঃ সামন্ত লাল সেন কেক কাটার মাধ্যমে অত্যাধুনিক এই ইউনিটের শুভ উদ্বোধন করেন।

Advertisements

এসময় আরও উপস্থিত ছিলেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রাক্তন পরিচালক অধ্যাপক আবুল কালাম, জনপ্রিয় সঙ্গীত শিল্পী দিঠি আরোয়ার, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী, অভিনেতা হাসান জাহাঙ্গীরসহ দেশ বরেণ্য চিকিৎসকবৃন্দ। উদ্ভোদন কালে ডাঃ সামন্ত লাল সেন বলেন, ‘আমাদের দেশে অনেক এস্থেটিক এবং লেজার সার্জারি সেন্টার গড়ে উঠলেও অনেক সময় যোগ্য লোক দ্বারা তা পরিচালিত হয় না। এএমজেড হাসপাতালের এই ইউনিটের কনসালটেন্টতৃন্দ আমাদের দেশের অভিজ্ঞদের মধ্য অন্যমত। তাই প্লাস্টিক, এস্থেটিক এবং লেজার সার্জারি চিকিৎসার জন্য সবাই এদের উপর পূর্ণ আস্থা রাখতে পারেন।’

Advertisements

দেশের স্বনামধন্য কনসালটেন্টবৃন্দ দ্বারা পরিচালিত অত্যাধুনিক এই ইউনিটে নিয়মিত ভাবে ব্রেস্ট সার্জারি, লেজার সার্জারি, পিআরপি, ফ্যাট গ্রাফটিংসহ অন্যান্য যে কোন ধরনের এস্থেটিক সার্জারি করার সুযোগ রয়েছে। এছাড়াও এই ইউনিটের মাধ্যমে সৌন্দর্য বর্ধনের জন্য সর্বাধুনিক চিকিৎসা বোটক্সে এর মাধ্যমে আধুকিন চিকিৎসা প্রদান করা হচ্ছে।

প্লাস্টিক, এস্থেটিক এবং লেজার সার্জারি ইউনিটের চীফ কনসালটেন্ট ডাঃ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, ‘আমরা এই সেন্টারের মাধ্যমে সৌন্দর্য সচেতন মানুষের জন্য সর্বাধুনিক টেকনোলজি ব্যবহার করে তাদের সেবা প্রদানে বধ্য পরিকর। এছাড়াও আমাদের এই সেন্টারে পোড়া জনিত দাগ, জন্মগত দাগ, মাতৃত্বজনিত দাগ, মেছতা ও ব্রণের দাগ, অবাঞ্ছিত চুল ও লোম অপসারণ, বার্ধক্যজনিত ত্বকের পরিবর্তন সহ বিভিন্ন সৌন্দর্য বর্ধনের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন