English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও সাতজনের মৃত্যু

- Advertisements -

দেশে সর্বশেষ জানানো ২৪ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা পর্যন্ত) করোনাভাইরাসে আরও সাতজনের মৃত্যু হয়েছে। নতুন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৬৬ জন। একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৯২ জন রোগী সুস্থ হয়েছেন।

Advertisements

সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মৃত সাতজনের মধ্যে চারজন পুরুষ ও তিনজন নারী। এদের মধ্যে ঢাকা বিভাগে পাঁচজন, রাজশাহী ও বরিশাল বিভাগে একজন করে দু’জন রয়েছেন। এদের মধ্যে সবাই হাসপাতালে মারা গেছেন।

মৃতদের বয়স বিশ্লেষণে দেখা যায়, ৬০ বছরে ঊর্ধ্বে চারজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন রয়েছেন।

Advertisements

এই সর্বশেষ তথ্য যোগ করে দেশে এখন মোট মৃতের সংখ্যা বেড়ে ৮ হাজার ৩৫৬ হয়েছে। আর আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ৪৩ হাজার ৭১৭ জনে। মোট সুস্থ রোগীর সংখ্যা বেড়ে ৪ লাখ ৯২ হাজার ৫৯ জন হয়েছে।

ওই ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৫০ জন ও আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৩০ জন। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ১ লাখ ২২৬ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ৯০ হাজার ২২৬ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯ হাজার ৯৪৩ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন