English

18 C
Dhaka
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
- Advertisement -

আজকের রাশিফল

- Advertisements -

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট) : বিভিন্নভাবে কাজকর্মে বাধা সৃষ্টির যোগ। সবদিকে বিশেষ চেষ্টা চালিয়ে যান। সুফল পেতে পারেন। শারীরিকভাবে রূপচর্চা করতে পারেন। যাত্রা মধ্যম বলা যায়।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) : কাজের মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে শুভফল পেতে পারেন। ব্যস্ততার ভেতর অতিবাহিত হবে। ভ্রমণে আনন্দ করতে পারেন। যাত্রা মাধ্যম বলা যায়।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : নানাভাবে কর্মক্ষেত্রে শান্তি পেতে পারেন। সব জায়গায় নতুন প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। তবে অনুষ্ঠানে যোগ দিতে পারেন। অর্থসম্পদ লাভ হতে পারে। যাত্রা শুভ বলা যায়।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : নানা ক্ষেত্রে সমস্যার সমাধান হতে পারে এবং গুরুত্বপূর্ণ কাজে সহযোগিতা পাবেন। হঠাৎ করে বিজয় হতে পারে। প্রণয় করতে পারেন। ধর্মকর্মে মনোযোগ রাখুন। যাত্রা শুভ বলা যায়।

মিথুন রাশি

Advertisements

২১ মে-২০ জুন চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। কর্মস্থলে আজ ভালো কিছু ঘটতে পারে। কৃষিজীবীদের কৃষি কাজে সাফল্য আসতে পারে। পারিবারিক পরিবেশ ভালো নাও থাকতে পারে। জটিল কোনো সমস্যা দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। ফেসবুকে যোগাযোগে অনুকূল ফলাফল পেতে পারেন। সামাজিক কাজে অগ্রগতি আশা করা যায়। আবেগপ্রবণ না হলেই ভালো করবেন। ব্যবসা ক্ষেত্রে কোনো ধরনের বাঁধার সম্মুখীন হতে পারেন। অসদুপায়ে অর্থ উপার্জন না করলেই ভালো করবেন।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট যুবক-যুবতীদের জন্য দিনটি উৎসবমুখর হতে পারে। ক্রীড়ায় নৈপুণ্য প্রদর্শনের সুযোগ পেতে পারেন। বিজ্ঞান ও প্রযুক্তিগত গবেষণায় সাফল্যে সম্ভাবনা আছে। আইন-শৃ´খলা রক্ষায় নিয়োজিত সরকারি কর্মচারীদের জন্য দিনটি শুভ। আজ ভালো কিছু ঘটতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর অপ্রত্যাশিত ভ্রমণযোগ আছে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। জনপ্রতিনিধিদের নতুন কোনো দায়িত্ব হাতে আসতে পারে। প্রবাসী আপনজনের দেশে ফেরার সম্ভাবনা আছে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। শরীর ভালো নাও যেতে পারে।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর শরীর ভালো নাও যেতে পারে। কোনো খাবার খেয়ে হঠাৎ অসুস্থবোঁধ করতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার উদ্যোগ সফল হতে পারে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

বৃশ্চিক রাশি

Advertisements

২৩ অক্টোবর-২১ নভেম্বর যোগ্যতার স্বীকৃতী পেতে পারেন। অথবা কোনো ধরনের স্বীকৃতীমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বেকারদের কর্মসংস্থানের চেষ্টা সফল হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মোন্নতির যোগ আছে। যাত্রা ও যোগাযাগ শুভ।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর মহিলাদের কর্মসংস্থানের প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা আছে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। কলহ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি মিডিয়া কর্মীদের জন্য দিনটি শুভ। নতুন কোনো সুযোগ পেতে পারেন। যোগ্যতার পরিচয় দিয়ে নিজের সাফল্যকে নিশ্চিত করতে পারেন। সরকারি চাকুরেদের জন্য সময় অনুকূল থাকবে। পদোন্নতি অথবা নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। শরীর সম্পর্কে সতর্ক থাকতে পারলে ভালো করবেন।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি কোনো ধরনের সম্মান ও স্বীকৃতী পেতে পারেন। তরুণ-তরুণীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ বা অভিযানমূলক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। প্রাপ্তিযোগ আছে। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ শিল্পী-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। অভিনয়ের সাথে সম্পৃক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। আর্থিক দিক ভালো যাবে না। প্রাপ্তি বিলম্বিত হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। যোগাযোগ শুভ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল