English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভৈরবে উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আজ ১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বাংলা নববর্ষ পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ ১৪ এপ্রিল রবিবার সকাল ৮ টায় উপজেলা সম্মেলন কক্ষে পান্তা ইলিশ আপ‍্যায়নের মাধ‍্যমে নববর্ষের শুভ সূচনা করা হয়।

Advertisements

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদোয়ান আহমেদ রাফির নেতৃত্বে সকাল সাড়ে নটায় মঙ্গল শোভাযাত্রা বের করা হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু।

Advertisements

অন‍্যান‍্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মনোয়ারা বেগম ভৈরব থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সাহিদুল ইসলাম,ভৈরব উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ,ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজ ভৈরবী সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকন্ঠের নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদিন, সহ – সভাপতি বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল, আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর কড়ইতলা অনুভবে অনুক্ষণ মঞ্চে বর্ষবরণ অনুষ্ঠানে ভৈরব শিল্পকলা পরিষদ ও উপজেলা শিল্পকলা একাডেমি যৌথভাবে সংগীত পরিবেশন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন