English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন ট্রাম্পের ছোট মেয়ে

- Advertisements -
Advertisements

অবশেষে আজ বিয়ের পিঁড়িতে বসছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোটমেয়ে টিফানি ট্রাম্প। জানা গেছে, টিফানি তার দীর্ঘদিনের প্রেমিক মাইকেল বুলোসের সঙ্গে আজ গাঁটছড়া বাঁধবেন। এরই মধ্যে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। এতে বহুদিন পর একসঙ্গে দেখা গেছে ট্রাম্প ও তার সাবেক স্ত্রী মারলা ম্যাপলসকে।

এর আগে, ২০১৯ সালের লেবাননের তরুণ মিশেল বলোসের সঙ্গে তার অ্যাংগেজম্যান্ট হয়েছিল। লেবাননের ধনকুবের দম্পতির সন্তান ২৫ বছর বয়সি মিশেল বলোসের সঙ্গে ট্রাম্পের মেয়ের পরিচয় হয় ২০১৮ সালে গ্রিসের একটি দ্বীপে অবকাশ কাটাতে গিয়ে। এরপর একে অপরের প্রেমে পড়েন তারা। ইনসাইডারের তথ্যমতে, ফ্লোরিডার পাম বিচে ট্রাম্পের মার-এ-লাগো রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছে টিফানির বিয়ের আয়োজন। এতে উপস্থিত থাকছেন পাঁচ শতাধিক অতিথি।

Advertisements

উল্লেখ্য, দ্বিতীয় স্ত্রী মারলার ঘরে ট্রাম্পের একমাত্র সন্তান টিফানি। তবে সৎ ভাই-বোনদের সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক রয়েছে। যদিও হোয়াইট হাউজের দিনগুলোতে টিফানিকে ট্রাম্পের ‘ভুলে যাওয়া কন্যা’ বলে উল্লেখ করা হতো। কারণ, সেসময় সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন বড় বোন ইভাঙ্কা ট্রাম্প। প্রেসিডেন্ট বাবার পাশে ইভাঙ্কাকেই বেশি দেখা গেছে। সেই তুলনায় অনেকটাই আড়ালে ছিলেন টিফানি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন