English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

ইমরান খানকে হত্যায় গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে, সতর্কতা গোয়েন্দাদের

- Advertisements -
Advertisements

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরান খানের জীবন হুমকিতে। তাকে হত্যার জন্য গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে বলে সতর্ক করেছে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি)। মঙ্গলবার (২১ জুন) পাকিস্তানি দৈনিক জাংয়ের বরাতে এ তথ্য জানিয়েছে জিও টিভি।

Advertisements

সিটিডি’র খাইবার পাখতুনখাওয়া শাখা থেকে জারি করা সতর্কবার্তায় বলা হয়েছে, সন্ত্রাসীরা ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে। এ জন্য তারা আফগানিস্তানের এক গুপ্তঘাতকের কাছে সহায়তা চেয়েছে।

সতর্কবার্তা অনুসারে, এক আফগান গুপ্তঘাতককে ইমরান খানকে নিশানা বানানোর দায়িত্ব দেওয়া হয়েছে। তবে কথিত সেই ঘাতক এ দায়িত্ব অন্যদের হাতে তুলে দিয়েছেন।

খবরে বলা হয়েছে, ইমরান খানের প্রাণ সংশয়ে থাকা সংক্রান্ত সতর্কবার্তা এরই মধ্যে বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছে। এর পরিপ্রেক্ষিতে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সম্ভাব্য সব ধরনের ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট সংস্থাগুলোকে নির্দেশ দিয়েছে সিটিডি।

খাইবার পাখতুনখাওয়ার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন, সিডিপি গত ১৮ জুন ওই সতর্কতা জারি করে। তবে, হুমকির বিষয়টি গোপন রাখতে এবং সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া ঠেকানোর নির্দেশ ছিল বলে জানিয়েছেন তিনি।

এর আগে ইমরান খানের জীবন হুমকিতে থাকার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন পিটিআই নেতারা। তাদের দাবি, সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার জন্য পেশাদার খুনি ভাড়া করা হয়েছে।

পিটিআই নেতা ফায়াজুল হাসান চোহান গত শনিবার টুইটারে বলেন, ‘কিছু লোক’ এক সন্ত্রাসীকে ইমরান খানকে হত্যার দায়িত্ব দিয়েছে। তারা আফগানিস্তানে ‘কোচি’ নামে এক সন্ত্রাসীকে পিটিআই চেয়ারম্যানকে হত্যার নির্দেশ দিয়েছে, এমন প্রমাণ রয়েছে বলেও দাবি করেন পাকিস্তানের সাবেক প্রাদেশিক এ মন্ত্রী।

পরে পিটিআইয়ের এক সদস্য দাবি করেন, ওই গুপ্তঘাতক ইসলামাবাদ অথবা রাওয়ালপিন্ডিতে ঘাঁটি গেড়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন