English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ইমরান খানের বোনকে তলব পাকিস্তানের তদন্ত সংস্থার

- Advertisements -

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বোন আলিমা খানকে তলব করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা ফেডারেল ইনভেস্টিগেটিং এজেন্সি (এফআইএ)।

জনগণকে পাকিস্তানের সামরিক বাহিনীর বিরুদ্ধে উসকে দেওয়ার অভিযোগে রবিবার আলিমা খানের লাহোরের বাসভবনে সমনপত্র পাঠিয়েছে এফআইএ। চিঠিতে তাকে ৬ ফেব্রুয়ারি বেলা ১১টায় এফআইয়ে কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

এফআইয়ের সহকারী পরিচালক ইজাজ আহমেদ শেখ স্বাক্ষরিত ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আসা নির্দেশের ভিত্তিতে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে আলিমার বিরুদ্ধে।

আলিমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে সামরিক বাহিনী ও বিচার বিভাগকে লক্ষ্য করে কুৎসা ও উসকানিমূলক বক্তব্য ছড়ানোর অভিযোগে সম্প্রতি অন্তত ৬৫ জন সাংবাদিক ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে তলব করেছে এফআইএ। তাদের সবাই ইমরান খান ও তার রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) সমর্থক।

আগামী ৮ ফেব্রুয়ারি পার্লামেন্ট নির্বাচন হবে পাকিস্তানে। তবে নির্বাচন কমিশন (ইসিপি) এবং আদালতের নিষেধাজ্ঞা থাকায় সেই নির্বাচনে প্রার্থিতা করতে পারছেন না দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন