English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগীর নামে অযোধ্যায় মন্দির

- Advertisements -

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নামে গড়ে তোলা হয়েছে একটি মন্দির। অযোধ্যায় সেই মন্দিরে দেবতা হিসেবে যোগী আদিত্যনাথের পূজা করা হবে।

Advertisements

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, গোরক্ষপুরের গোরক্ষনাথ মন্দিরের প্রধান মহন্ত (যোগী) আদিত্যনাথ নিজে সন্ন্যাসদীক্ষায় দীক্ষিত। কিন্তু অযোধ্যার ভরতকুণ্ডের কাছে পুরওয়া গ্রামের ওই মন্দিরে যোগীর মূর্তিকে গড়ে তোলা হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের ভগবান রামের অবতারের আদলে! গেরুয়া বস্ত্র পরিহিত যোগীর হাতে রয়েছে ধনুক, পিঠে তূণ।

Advertisements

২০১৭ সালে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার পর কট্টর হিন্দুত্ববাদী যোগী আদিত্যনাথ প্রশাসনের নানা পদক্ষেপ ঘিরেই বিতর্ক হয়েছে। কখনো ‘ইভ টিজিং’ ঠেকাতে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ গঠন, কখনো বিনা নোটিশে কসাইখানা বন্ধ, কখনো খোলাখুলি পুলিশ এনকাউন্টারের পরামর্শকে ঘিরে প্রশ্ন তুলেছে বিরোধীরা।

সরকারি সম্পত্তি নষ্ট করার ঘটনায় অভিযুক্তদের বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া যোগী আদিত্যনাথের নীতিকে কেন্দ্র করেও সমালোচনা হয়েছে। কিন্তু তা সত্ত্বেও চলতি বছরের বিধানসভা ভোটে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জিতে এসেছেন তিনি। এবার সামনে এলো তাকে কেন্দ্র করে নতুন কাণ্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন