English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

একদিনে ভারতে আক্রান্ত তিন লাখ ১৫ সহস্রাধিক

- Advertisements -

ভারতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে এক কোটি ৫৯ লাখ ২৪ হাজার ৮০৬ জন এবং মারা গেছে এক লাখ ৮৪ হাজার ৬৭২ জন।

দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন লাখ ১৫ হাজার ৮০২ জন এবং মারা গেছে দুই হাজার ১০২ জন। এর আগের দিন ২০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছে দুই লাখ ৯৪ হাজার ২৯০ জন এবং মারা গেছে দুই হাজার ২০ জন।

Advertisements

দেশটিতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ৩৪ লাখ ৪৯ হাজার ৪০৬ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে ২২ লাখ ৯০ হাজার ৭২৮ জন।

ভারতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৯ শতাংশ এবং মারা যাওয়ার হার এক শতাংশ। সে দেশে বর্তমানে করোনায় আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছে আট হাজার ৯৪৪ জন এবং বাকিদের অবস্থা স্থিতিশীল।

Advertisements

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় সবার ওপরে রয়েছে যুক্তরাষ্ট্র। সে দেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন কোটি ২৬ লাখ দুই হাজার ৫১ জন এবং মারা গেছে পাঁচ লাখ ৮৩ হাজার ৩৩০ জন।

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় যুক্তরাষ্ট্রের পর যথাক্রমে রয়েছে ভারত, ব্রাজিল, ফ্রান্স, রাশিয়া, তুরস্ক, ব্রিটেন, ইতালি, স্পেন ও জার্মানি।

ভারতের পরের অবস্থানে থাকা ব্রাজিলে মোট আক্রান্ত হয়েছে এক কোটি ৪১ লাখ ২২ হাজার ৭৯৫ জন এবং মারা গেছে তিন লাখ ৮১ হাজার ৬৮৭ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন