English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

এফবিআইয়ের অভিযানের পর ট্রাম্পের বাড়ির বাইরে সমর্থকদের ভিড়

- Advertisements -

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফ্লোরিডার বাড়িতে অভিযান চালিয়েছে মার্কিন কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই)। ট্রাম্প নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে এ খবর প্রকাশ করেন। এরপরই তার সমর্থকরা মার-এ-লাগো নামের বিলাসবহুল বাড়িটির সামনে জড়ো হতে থাকেন। খবর ফক্স নিউজের।

Advertisements

জেডি কেনন নামের একজন বলেন, খবরটি শোনার সঙ্গে সঙ্গে টাম্পা থেকে আমি এখানে চলে এসেছি। বিচার বিভাগ কি করার চেষ্টা করছে আমরা সেটা সবাই জানি। তারা চাচ্ছে ট্রাম্প যাতে পরবর্তী নির্বাচনে প্রার্থী হতে না পারেন।

অন্য ট্রাম্প সমর্থক মাইক বাফুমো বিচার বিভাগ সম্পর্কে অনুরূপ সন্দেহ প্রকাশ করে বলেন, তারা ট্রাম্পকে ভয় দেখাতে চায়। সাবেক প্রসিডেন্টের নীতিকে তারা ভয় পায় বলেও অভিযোগ করেন তিনি।

সমর্থকরা বলেন, এমন এক সময় অভিযান পরিচালনা করা হয় যখন ট্রাম্প সেখানে উপস্থিত ছিলেন না। এসময় তিনি নিউইয়র্কে ছিলেন।

Advertisements

অ্যাশলে নামের একজন সমর্থক বলেন, তারা প্রেসিডেন্টের সঙ্গে যা করছে তা ভুল। তারা অন্য কিছু তদন্ত করে না, তবে যখন তার বাড়িতে অন্ধকার তখনই এ অভিযান চালানো হলো।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাড়িতে আকস্মিক অভিযান চালিয়েছে মার্কিন কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই)। গত সোমবার (৮ আগস্ট) ফ্লোরিডায় তার বিলাসবহুল মার-এ-লাগো বাড়িতে এই অভিযান চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন এ রিপাবলিকান নেতা। যুক্তরাষ্ট্রে সাবেক কোনো প্রেসিডেন্টের বাড়িতে এভাবে এফবিআই হানা দেওয়ার ঘটনা অভূতপূর্ব বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

খবরে বলা হয়েছে, এফবিআইয়ের এই অভিযানের সঙ্গে ট্রাম্পের বিরুদ্ধে সরকারি গোপন নথি সরানোর অভিযোগে মার্কিন বিচার বিভাগের তদন্তের যোগসূত্র থাকতে পারে। সাবেক মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে বর্তমানে যেসব তদন্ত চলছে, তার মধ্যে এটি অন্যতম।

ট্রাম্পের অভিযোগ, বিপুল সংখ্যক এফবিআই এজেন্ট তার বাড়িতে অভিযান চালাতে গিয়েছিলেন। এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি মার্কিন বিচার বিভাগ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন