English

31 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

কম দামে রুশ তেল কেনায় ভারতের প্রশংসা করলেন ইমরান

- Advertisements -

‘মার্কিন চাপে’ নত না হওয়ার জন্য এবং রাশিয়ার কাছ থেকে মূল্য ছাড়ে তেল কেনার জন্য ভারতের প্রশংসা করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

Advertisements

গতকাল শনিবার ইমরান খান বলেছেন, তার সরকারও একটি স্বাধীন পররাষ্ট্রনীতি গ্রহণের মাধ্যমে একই কাজ করেছিল। তবে পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন) নেতৃত্বাধীন সরকার নিয়ন্ত্রণহীন অর্থনীতির চারদিকে মাথাবিহীন মুরগির মতো ঘুরে বেড়াচ্ছে।

ভারত সরকার গতকাল শনিবার প্রতি লিটার পেট্রল সাড়ে ৯ রুপি ও ডিজেলের দাম ৭ রুপি কমানোর ঘোষণা দেওয়ার পর এ কথা বলেন ইমরান খান।

Advertisements

ভারতে পেট্রল ও ডিজেলের দাম কমানোর ঘোষণা নিয়ে করা একটি টুইট নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন পাকিস্তানের এই সাবেক প্রধানমন্ত্রী। ইমরান খান লিখেছেন, ভারত কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও মার্কিন চাপ উপেক্ষা করে জনদুর্ভোগ কমাতে রাশিয়ার কাছ থেকে মূল্যছাড়ে তেল কিনছে। স্বাধীন পররাষ্ট্রনীতি নিয়ে আমাদের সরকারও একই কাজ করছিল।

তিনি আরো বলেছেন, ‘মীর জাফর ও মীর সাদিকরা পাকিস্তানে সরকার পরিবর্তনের জন্য বিদেশি চাপের কাছে মাথানত করেছে। আর এখন তারা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া অর্থনীতির চারপাশে মাথাকাটা মুরগির মতো দৌড়ে বেড়াচ্ছে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন