English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

কার রেসিং দেখতে গিয়ে প্রাণ হারালেন সাতজন দর্শক

- Advertisements -
Advertisements
Advertisements

শ্রীলঙ্কাতে মোটর স্পোর্টসকে জনপ্রিয় করতে সেনাবাহিনীর সহযোগিতায় দীর্ঘ দিন পর কার রেসিংয়ের আয়োজন করা হয়। তবে এই টুর্নামেন্ট দেখতে গিয়ে প্রাণ হারিয়েছেন সাতজন দর্শক।

প্রতিযোগিতা দেখতে বালুময় ট্র্যাকের পাশে দাঁড়িয়েছিলেন হাজার হাজার দর্শক। তখনই হঠাৎ করে একটি গাড়ি তাদের ওপর আছড়ে পড়ে। এতে ৭ জনের প্রাণহানি ঘটে। এছাড়া আহত হয়েছেন আরও ২১ জন। রাজধানী কলম্বো থেকে ১৮০ কিলোমিটার দূরের ফক্স হিল সার্কিটে ঘটে ভয়াবহ এ দুর্ঘটনা।

ভয়াবহ এ দুর্ঘটনার ভিডিওটি ধরা পড়েছে এক দর্শকের ক্যামেরায়। এতে দেখা যাচ্ছে, ট্র্যাকের ওপর উল্টে পড়ে আছে একটি গাড়ি। তখন ট্র্যাক মার্শাল একটি হলুদ পতাকা উড়িয়ে অন্যান্য গাড়ির চালকদের ধীরগতিতে যাওয়ার জন্য সতর্ক করছিলেন।

কিন্তু ওই সময় গাড়িগুলো প্রচণ্ড গতি নিয়ে যাচ্ছিল। ঠিক তখনই লাল রঙের একটি গাড়ি দর্শকদের ওপর আছড়ে পড়ে। এরপর মানুষের আর্তনাদ শোনা যায়।

এক কর্মকর্তা জানিয়েছেন, সবমিলিয়ে ২৭ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার মধ্যে ৭ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে আট বছরের একটি শিশুও রয়েছে।

ভয়াবহ এ দুর্ঘটনার কিছু সময় আগে শ্রীলঙ্কার সেনাপ্রধান ভিকুম লিয়াঙ্গে জানান, মোটরস্পোর্টসকে জনপ্রিয় করতে বিনামূল্যে দর্শকদের ফক্স হিল সার্কিটে প্রবেশ করতে দেওয়া হয়েছে। তিনি দাবি করেন, এই প্রতিযোগিতা দেখতে ১ লাখ মানুষ জড়ো হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন