English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

কেজিএফ সিনেমার দেখে পাঁচ খুন, গ্রেপ্তার সিরিয়াল কিলার

- Advertisements -
Advertisements
Advertisements

ভারতের কেজিএফ সিনেমা দেখে বিখ্যাত হওয়ার ইচ্ছা হয় ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ১৯ বছর বয়সী এক যুবকের। তাই সিনেমার অনুকরণে সিরিয়াল কিলার হয়ে পরপর পাঁচজনকে খুন করেন সেই যুবক। পঞ্চম খুনের সময় সিসিটিভি ফুটেজে তার কুকীর্তি ধরা পড়ে যায়। সেই সূত্র ধরে মধ্যপ্রদেশ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

প্রতিটি খুনের ক্ষেত্রেই মাথায় আঘাত করে হত্যা করেছেন তিনি।
জানা গেছে, অভিযুক্ত শিব প্রসাদ পুলিশের জেরায় নিজের দোষ স্বীকার করেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ঘুমন্ত নিরাপত্তা কর্মীর মাথায় বারবার পাথর দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর আশেপাশে তাকিয়ে নিশ্চিত হয়েছেন কেউ আছে কিনা। তারপর ঘটনাস্থল থেকে পালিয়েছেন।
পুলিশ জানিয়েছে, এই সিসিটিভি ফুটেজটি শিবের পঞ্চম খুজের ঘটনা। তার আগে পরপর চার রাতে চারজনকে খুন করেছেন তিনি। সম্ভবত দ্বিতীয় বা তৃতীয় খুনের পর নিহত ব্যক্তির মোবাইল চুরি করে সে। ঐ মোবাইলের লোকেশন ট্র্যাক করেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের জেরায় আরো জানা গেছে, শুধুমাত্র সিনেমা দেখে বিখ্যাত হওয়ার জন্যই এই কাজ করেছেন শিব। সে কারনেই শুধুমাত্র নিরাপত্তা কর্মীদের খুন করতেন তিনি। তবে ভবিষ্যতে পুলিশকেও হত্যা করার পরিকল্পনা করছিল সে।

গত ২৮ আগস্ট প্রথম খুন করে শিব। একটি কারখানার নিরাপত্তা কর্মীর মাথায় হাতুড়ি মেরে খুনটি করা হয়। মধ্যপ্রদেশের ভোপাল শহর থেকে প্রায় ১৬৯ কিলোমিটার দূরে সাগর নামে একটি জায়গায় এই খুন করেন তিনি।

তারপরের দিনই একটি কলেজের নিরাপত্তা কর্মীকে মাথায় পাথর মেরে হত্যা করেন। পরের দিন আবার একটি বাড়ির নিরাপত্তা কর্মীকে একই ভাবে খুন করেন। পরপর এমন ঘটনার পর একালায় সিসিটিভির সংখ্যা বাড়ানো হয়।

পাশাপাশি মধ্যপ্রদেশের পুলিশ নিরাপত্তা বাড়িয়ে দেয়। তারপরেও বৃহস্পতিবার আবার এক নিরাপত্তা কর্মীকে খুন করেন শিব। তবে এবার আর পালাতে পারেননি তিনি। সিসিটিভি ফুটেজের মাধ্যমে ধরা পড়েন তিনি।

আরো জানা গেছে, ভারতের মহারাষ্ট্র রাজ্যে থাকার সময়েও একবার খুন করার চেষ্টা করেছিলেন শিব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন