English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

ক্ষোভে নেতানিয়াহুর সভা ত্যাগ করলেন জিম্মিদের স্বজনরা

- Advertisements -

ক্ষোভে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সভা ত্যাগ করলেন ফিলিস্তিনের গাজায় আটক জিম্মিদের স্বজনরা। তাদের অভিযোগ, নেতানিয়াহু আটক জিম্মিদের ব্যাপারে এখন সরকারের পদক্ষেপ ও উদ্দেশ্য নিয়ে মিশ্র তথ্য দিচ্ছে।

Advertisements

ইসরায়েলি সংবাদমাধ্যম ‘টাইমস অব ইসরায়েল’ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইসরায়েলি জিম্মিদের স্বজনরা সোমবার রাতে তেল আবিবে প্রধানমন্ত্রী নেতানিয়াহু ও যুদ্ধকালীন মন্ত্রিসভার সঙ্গে দেখা করতে যান। দীর্ঘক্ষণ অপেক্ষায় রাখার পর তাদের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ও তার যুদ্ধকালীন মন্ত্রিসভার সদস্যরা। এ সময় জিম্মিদের স্বজনদের আশ্বস্ত করে বক্তব্য দিচ্ছিলেন নেতানিয়াহু। কিন্তু তার বক্তব্যে সন্তুষ্ট হতে না পেরে সভার মাঝ পথে সেখান থেকে কিছু স্বজন বেরিয়ে যান।

Advertisements

তারা বলেন, “কিছু দিন আগে তারা যুদ্ধমন্ত্রী বেনি গ্যান্তজ ও আরেক মন্ত্রী গাদি এইসেনকটের সঙ্গে দেখা করেছিলাম। তখন তারা জানিয়েছিলেন- জিম্মিদের উদ্ধার করে নিয়ে আসাই এই যুদ্ধের প্রধান উদ্দেশ্য। কিন্তু এখন নেতানিয়াহু বলছেন- জিম্মিদের উদ্ধারের পাশাপাশি হামাসকে নির্মূল করার বিষয়টিও সমানভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে।”

আর এই বিষয়টিই তাদেরকে মর্মাহত করেছে বলে জানিয়েছেন তারা। তাদের বক্তব্য, ইসরায়েল সরকারের এই পদক্ষেপের কারণে জিম্মিদের আরও বেশি সময় ধরে গাজায় থাকতে হবে। এতে তারা ক্ষুব্ধ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন