English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুই যুবকের মৃত্যু

- Advertisements -

গ্রামে বেশ কিছুদিন ধরেই গরু চুরির ঘটনা ঘটছিল। স্বভাবতই ক্ষুব্ধ ছিল গ্রামবাসী। আর সেই ক্ষোভের আগুনে এবার প্রাণ গেলো দুই যুবকের। গরুচোর সন্দেহে গ্রামের উত্তেজিত জনতার গণপিটুনিতে মৃত্যু হয়েছে তাদের। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের তরুক-ময়না গ্রামে।

জানা যায়, তরুক-ময়না গ্রামে বেশকিছু দিন ধরে একের পর এক গরু চুরির ঘটনা ঘটছিল। স্থানীয় পুলিশ প্রশাসনকে জানিয়েও কোনো সমাধান মেলেনি। কিছুতেই গরুচোর ধরা যাচ্ছিল না।

স্থানীয়দের অভিযোগ, শনিবার (২৩ ডিসেম্বর) সকালে একটি লরিতে কয়েক যুবক গ্রামে আসে। এরপর তারা একটি বাড়ির গোয়ালঘরের তালা ভেঙে গরু চুরির চেষ্টা করে।

কিন্তু বাড়ির লোকজন টের পেয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের মানুষজন এসে জড়ো হয়।

এরপর উত্তেজিত জনতা সন্দেহভাজন চোরদের ধাওয়া দেয়। বাকিরা পালিয়ে গেলেও দুই যুবক প্রাণভয়ে গ্রামের একটি পুকুরের পানিতে ঝাঁপ দেয়। সঙ্গে সঙ্গে এলাকাবাসী পুকুরটি ঘিরে ফেলে। এরপর ওই দুই অভিযুক্তকে পুকুর থেকে তুলে গরুচোর সন্দেহে গণপিটুনি দেয়।

খবর দেওয়া হয় স্থানীয় জামালপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত ওই দুই ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের বর্ধমান মেডিকেলে স্থানান্তরের পরামর্শ দেন। পরে ওই দুই যুবকের মৃত্যু হয়।

এ ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তরুক-ময়না গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন