English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

চুরি করতে এসে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে যৌন নির্যাতন! হত্যার চেষ্টা

- Advertisements -

চুরি করতে এসে বৃদ্ধাকে যৌন নির্যাতন চালানোর পর তাকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেল। রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা। শনিবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানা এলাকার একটি গ্রামে।

Advertisements

নির্যাতনের শিকার ওই বৃদ্ধা জানান, দুষ্কৃতীদের আটকাতে গিয়ে তাদের যৌন হেনস্তার শিকার হন তিনি। তাকে মারধরও করা হয়। তাকে হত্যারও চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। তবে শেষ পর্যন্ত প্রতিবেশীদের তৎপরতায় তিনি প্রাণে রক্ষা পেয়েছেন। ঘটনা ঘিরে থমথমে গোটা গ্রাম। কে বা কারা এই কাজ করল তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে বলে আক্রান্তের পরিবার সূত্রে জানা গেছে।

Advertisements

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের একটি বাড়িতে একাই থাকতেন সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধা। তার ছেলে পরিবার নিয়ে থাকতেন একটু দূরে। তবে মায়ের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল তার। ঘটনার পর বৃদ্ধার চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে যান। রক্তাক্ত অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। এরপর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওই বৃদ্ধার ছেলে জানান, শনিবার রাতে তার মায়ের বাড়িতে টালির ছাদ খুলে ঘরের ভিতর ঢোকে কয়েকজন দুষ্কৃতী। তাদের টার্গেট ছিল, আমার মায়ের সেলাই মেশিন। সেই মেশিনটি চুরি করাই উদ্দেশ্য ছিল দুষ্কৃতীদের। কিন্তু তা করতে গিয়েই আমার বৃ্দ্ধা মাকে ধর্ষণ করা হয়েছে। আমার মাকে হত্যারও চেষ্টা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন