English

29 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন, যা বললেন সেই পর্ন তারকা

- Advertisements -

মুখ বন্ধ রাখতে পর্ন তারকাকে অর্থ দেওয়ার মামলায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দেশটির ম্যানহ্যাটানের গ্র্যান্ড জুরি আদালতে তাকে অভিযুক্ত করা হয়।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠনের পর মুখ খুললেন সেই পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি বলেছেন, “আমি গর্বিত। ট্রাম্প এখন আর অধরা নন।”

Advertisements

“আরেকটি দিক হল এটি মানুষকে বিভক্ত করতে পারে এবং তারা অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হতে পারে। তিনি (ট্রাম্প) ইতোমধ্যেই দাঙ্গা উসকে দেওয়া, মৃত্যু ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড ঘটানোয় অভিযুক্ত,” যোগ করেন তিনি।

৪৪ বছরের ওই পর্ন তারকা সতর্ক করে বলেন, “ফলাফল যাই হোক না কেন, এটি সহিংসতার কারণ হতে চলেছে, এবং সেখানে আঘাত ও মৃত্যু হতে চলেছে।”

এদিকে,  এই চার্জ গঠনের মধ্য দিয়ে ডোনাল্ড ট্রাম্প প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ফৌজদারি অভিযোগের সম্মুখীন হলেন।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

Advertisements

এসব প্রতিবেদনে বলা হয়েছে, ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের নেতৃত্বে সম্পন্ন হওয়া তদন্তের পর ট্রাম্পের বিরুদ্ধে এই অভিযোগ গঠন হল; আর সেটিও এমন এক সময় যখন ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন চাচ্ছেন এই রিপাবলিকান নেতা।

রয়টার্স বলছে, ট্রাম্পের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ এখনও জানা যায়নি, কারণ অভিযোগটি এখনও গোপন রাখা হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, ট্রাম্প ব্যবসায়িক জালিয়াতি সম্পর্কিত ৩০ টিরও বেশি গণনার মুখোমুখি হয়েছেন।

ট্রাম্প অবশ্য বলছেন, তিনি ‘সম্পূর্ণ নির্দোষ’। একইসঙ্গে প্রেসিডেন্ট নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরে না যাওয়ারও ইঙ্গিত দিয়েছেন তিনি। এছাড়া তার পুনরায় নির্বাচনে জেতার সম্ভাবনাকে নষ্টের চেষ্টা করার জন্য ট্রাম্প ডেমোক্র্যাট ব্র্যাগকে অভিযুক্ত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন