English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

ট্রেনের ধাক্কায় একসঙ্গে তিন হাতির মৃত্যু

- Advertisements -

রেললাইন পার হয়ে যাওয়ার চেষ্টা করছিল তিন হাতি। ওই সময় দ্রুতগতিতে যাচ্ছিল একটি ট্রেন। ট্রেনটি দ্রুত গতিতে থাকায় ব্রেক কষা সম্ভব হয়নি। ফলে ট্রেনটি সরাসরি তিনটি হাতিকে গিয়ে ধাক্কা মারে।

Advertisements

মুহূর্তে একসঙ্গে তিনটি হাতির মৃত্যু হয়। তাদের মধ্যে একজন স্ত্রী হাতি এবং অন্য দুটি তার শাবক। ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর নাভাক্কারাই এলাকায়। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে। আজ শনিবার সকালে তা প্রকাশ্যে আসে। বেঙ্গালুরু–চেন্নাই এক্সপ্রেস তামিলনাড়ুর নাভাক্কারাই দিয়ে যাচ্ছিল। তখন দুই শাবককে নিয়ে রেললাইন পার হচ্ছিল একটি স্ত্রী হাতি। ট্রেনটি দ্রুত গতিতে থাকায় ব্রেক কষা না গেলে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

Advertisements

খবর পেয়ে রেলের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। বন দপ্তরের কর্মকর্তারাও সেখানে যান। হাতি তিনটির মরদেহ উদ্ধার করা হয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ট্রেন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। হাতি মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোরগোল পড়ে গেছে।

প্রসঙ্গত, এ বছরের মার্চ মাসে পালাক্কাড় এবং কোয়েম্বাটুরের মাঝখানে ট্রেনের ধাক্কায় প্রাণ যায় একটি হাতির। ২০১৬ সালেও মাদুক্কারাইতে ট্রেনের ধাক্কায় হাতির মৃত্যু হয়েছিল। এবার আবার তামিলনাড়ুতে ট্রেনের ধাক্কায় একসঙ্গে তিনটি হাতির মৃত্যু হলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন