English

29 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

তিন গাড়ির ঠোকাঠুকিতে ক্ষতি ৪০ লাখ মার্কিন ডলার!

- Advertisements -
Advertisements
Advertisements

সুইজারল্যান্ডের আল্পস পর্বতমালার গোথার্ড পাস এলাকার রাস্তা দিয়ে ধীরলয়ে এগিয়ে চলছিল একটি মোটর হোম (বসবাসের সুবিধাসংবলিত গাড়ি)। এর পেছনে ছিল মার্সিডিজ বেঞ্জ, বুগাত্তি এবং পোরশে ব্র্যান্ডের তিনটি গাড়ি। উচ্চগতি সম্পন্ন গাড়ি তিনটির চালক হাঁপিয়ে উঠেছিলেন ধীরে চলা মোটর হোমের পেছনে চলতে চলতে।
হুট করে পোরশে ও বুগাত্তির চালক সিদ্ধান্ত নিলেন মোটর হোমের পাশ কাটিয়ে দ্রুত চলে যাবেন। এর মধ্যে ট্রাফিক সিগন্যাল দিয়ে দেয়। সিগন্যালের জন্য গতি আরও কমিয়ে দেয় মোটর হোমটি। এতেই বাধে বিপত্তি। আগে পিছে চলতে থাকা পোরশে ও বুগাত্তির মধ্যে একে অপরে ঠোকাঠুকি হয়। মোটর হোমের পেছনে ধাক্কা খায় মার্সিডিজ বেঞ্জের সি-ক্লাস ওয়াগনটি। যদিও এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি, কিন্তু ক্ষতি হয়ে গেছে ৪০ লাখ মার্কিন ডলার।
গতকাল বুধবার সুইজারল্যান্ডের স্থানীয় পুলিশ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। এ ছাড়া ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, সুইজারল্যান্ডের আল্পস পর্বতমালার গোথার্ড পাস এলাকায় এই দুর্ঘটনায় ৪০ লাখ ডলারের ক্ষতি হয়েছে। দামি গাড়িগুলোর অনেকটাই ভেঙেচুরে গেছে। সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে পোরশের গাড়িটির। আর প্রায় ৩০ লাখ ডলারের বুগাত্তির গাড়ির গ্রিল, সামনের বাম্পার ও হুড ক্ষতিগ্রস্ত হয়েছে।
মার্সিডিজ বেঞ্জ গাড়ির চালক আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধারকাজের জন্য পাহাড়ি ওই পথ কিছুক্ষণের জন্য বন্ধ করে দিতে হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন