English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

দিল্লিতে দুঃসাহসিক ডাকাতি শোরুমের ছাদ কেটে হিরা-সোনা লুট

- Advertisements -
Advertisements

ভারতের রাজধানী দিল্লিতে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। একটি শোরুমের ছাদ কেটে ২০-২৫ কোটি রুপির হিরা ও সোনা লুট করেছে দুষ্কৃতকারীরা। দেশটির রাজধানীর বুকে এই ডাকাতির ঘটনায় শোরগোল পড়েছে।

Advertisements

পুলিশ জানিয়েছে, জঙ্গপুরা এলাকার একটি শোরুমে এই ডাকাতি হয়েছে। শোরুমের মালিকের দাবি, নগদ ও গয়না মিলিয়ে মোট ২০-২৫ কোটি রুপি লুট করেছে দুষ্কৃতকারীরা। সোমবার জঙ্গপুরা এলাকার ওই বাজার বন্ধ থাকে। প্রত্যেক সপ্তাহের মতো এই সোমবারও বন্ধ ছিল সব দোকান। আর সেই সুযোগ নিয়েই লুটপাট চালায় ডাকাতরা।

শোরুম মালিক জানিয়েছেন, রোববার দোকান বন্ধ করে গিয়েছিলেন। সোমবার যেহেতু পুরো বাজার বন্ধ থাকে, তাই শোরুমে যাননি। কিন্তু মঙ্গলবার সকালে শোরুম খুলেই দেখেন সব ওলটপালট হয়ে পড়ে রয়েছে। শোরুমে রাখা হিরা ও সোনার সব গয়না গায়েব। নগদ টাকাও উধাও।

এরপরই তার চোখ পড়ে শোরুমের ছাদের দিকে। সে দিকে তাকাতে আঁতকে ওঠেন শোরুমের মালিক। দেখেন শোরুমের ছাদের একাংশ কেটে ফেলা হয়েছে। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

ঘটনাস্থল ঘুরে দেখে প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, শোরুমের শাটার খুললে কেউ টের পেয়ে যাবে এই আশঙ্কায় ছাদ কেটে ঢোকার পরিকল্পনা করেছিল ডাকাতরা। বাজারের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। এই ঘটনায় কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে বলে তদন্তকারী এক কর্মকর্তা জানিয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন