English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

দোষী সাব্যস্ত হতেই প্রাণ হারাল শিশুকে যৌন নিপীড়নকারী

- Advertisements -

শিশুকে যৌন নিপীড়নের মামলায় দোষী সাব্যস্ত হওয়ার অল্প সময়ের মধ্যেই এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আদালতের প্রসিকিউটর জানিয়েছেন, শারীরিক জটিলতার কারণে এডওয়ার্ড লেক্লেইরকে হাসপাতালে নেওয়ার আগে তিনি বোতল থেকে পানি পান করছিলেন।

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ডেন্টন কাউন্টি অ্যাসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট অ্যাটর্নি জ্যামি বেক সিএনএনকে গতকাল স্থানীয় সময় শুক্রবার বলেছেন, যখন দোষী সাব্যস্ত করা হচ্ছিল, ওই সময় টেবিলে থাকা বোতল থেকে পানি পান করছিলেন এডওয়ার্ড। একই শিশুকে যৌন নিপীড়নের পাঁচটি ধারায় তার বিচার হচ্ছিল।

Advertisements

রায় না হওয়া পর্যন্ত তিনি জামিনে মুক্ত ছিলেন।

জ্যামি বেক আরো বলেন, আমাদের তদন্তকারীরা এডওয়ার্ড লিক্লেইরকে পানি পান করতে দেখে। বোতলের পানি ঘোলা ছিল। সে কারণে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যকে বোতলটি পরীক্ষা করে দেখতে বলা হয়। এরপর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য তা করেও দেখে। এর পর অচেতন হয়ে পড়েন এডওয়ার্ড।

Advertisements

লেক্লেয়ারের আইনজীবী মাইক হাওয়ার্ড শুক্রবার সিএনএনকে বলেছেন, বমি করতে শুরু করেছিলেন এডওয়ার্ড। এরপর জরুরি পরিষেবা দাতাদের ডাকা হয়।

হাওয়ার্ড বলেছেন, দোষী সাব্যস্ত করার সময় তার মক্কেল ‘পানির বোতল থেকে অনেকখানি পানীয়’ পান করেছেন। তবে বোতলে কী ছিল তা তিনি জানেন না।

টরেন্ট কাউন্টি মেডিক্যাল এক্সামিনারস অফিস থেকে জানানো হয়েছে, লেক্লেয়ার বৃহস্পতিবার বিকেল ৩টা ২১ মিনিটে মেডিক্যাল সিটি ডেন্টন হসপিটালে মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন