English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

নিউইয়র্কের সাবওয়ে স্টেশনে হামলা, অভিযুক্ত গ্রেফতার

- Advertisements -
Advertisements

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনের একটি সাবওয়ে স্টেশনে হামলার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সময় বুধবার (১৩ এপ্রিল) রাতে ব্রুকলিনের সাবওয়ে স্টেশনে গোলাগুলি ও বোমা স্থাপনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতের নাম ফ্রাঙ্ক রবার্ট জেমস (৬২)।

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, এর আগে রবার্ট জেমস নিউইয়র্কে বিভিন্ন সময় নয়বার এবং নিউ জার্সিতে তিনবার গ্রেফতার হয়েছেন। এদিকে, নিউ ইয়র্ক শহরের মেয়র এরিক অ্যাডামস নিউইয়র্কের বাসিন্দাদের উদ্দেশে এক সংবাদ সম্মেলনে বলেন, হামলাকারীকে আমরা ধরতে পেরেছি। আমরা এই শহরের জনগণকে রক্ষা করব। যারা নিউইয়র্কে সন্ত্রাসী কার্যক্রম করবে তাদের আমরা গ্রেফতার করব।

Advertisements

এর আগে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত ব্রুকলিনের একটি পাতালরেল স্টেশনে গোলাগুলিতে অন্তত ১৩ জন গুলিবিদ্ধ হন। নিউইয়র্ক সময় গত মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে থার্টি-সিক্সথ ট্রিটের সানসেট পার্ক স্টেশনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা যায়, বেশ কিছু যাত্রী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। পুলিশ জানায়, স্টেশনের ভিতরে কিছু অবিস্ফোরিত বোমাও পাওয়া গেছে। এ ঘটনায় পাতালরেল ব্যবস্থার অন্তত চারটি লাইনে সমস্যা দেখা দেয়। জরুরি সেবা কর্মীরা ১৩ ব্যক্তির আহত হওয়ার কথা নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন