English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ১০

- Advertisements -
Advertisements

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের বাফেলো শহরে একটি মুদি দোকানে বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (১৪ মে) দুপুর আড়াইটার দিকে এক শেতাঙ্গ তরুণ বাফেলো শহরের জেফারসন এভিনিউ এবং ল্যান্ডন স্ট্রিটের কাছে টপস্ নামের একটি মুদি দোকানে (গ্রোসারি) ঢুকে এলোপাতাড়ি গুলি চালালে ১০ জন নিহত হন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। এদের মধ্যে ১১ জনই কৃষ্ণাঙ্গ। এ এলাকাটি কৃষ্ণাঙ্গ অধ্যুষিত হলে অনেক প্রবাসী বাংলাদেশি বসবাস করেন বলে জানা গেছে। এ খবর দিয়েছে বিবিসি।

Advertisements

শনিবার বিকেলের এক সংবাদ সম্মেলনে পুলিশ প্রধান বলেছে, ১৮ বছর বয়সী বন্দুকধারী এই ব্যক্তি অনেকটা মিলিশিয়া ড্রেস পরে ভারী অস্ত্রে সজ্জিত হয়ে স্থানীয় এই সুপার মার্কেটের পার্কিং লটে প্রবেশ করে। ক্ষিপ্রগতিতে গাড়ি থেকে বের হয়। পার্কিং লটে থাকা চারজনের ওপর গুলি চালায়। তিনজন ঘটনাস্থলে নিহত হয়। এরপর সে টপস্ সুপার মার্কেটে প্রবেশ করে

সেখানে সিকিউরিট গার্ডের সাথে গুলি বিনিময় হয়। সিকিউরিটি গার্ডকে গুলি করে হত্যা করে বন্দুকধারী। এরপর শপিং করতে থাকা লোকজনের ওপর গুলি চালাতে থাকে। পুলিশ আসলে নিজের গলায় বন্দুক ধরে আত্মহত্যার ভঙ্গি করে। পুলিশ তাকে জীবিত অবস্থায় গ্রেপ্তার করতে সক্ষম হয়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন