English

30 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

পশ্চিমবঙ্গে বাস-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল ৯ শ্রমিকের

- Advertisements -

পশ্চিমবঙ্গের বীরভূম জেলায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৯ যাত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকালে বীরভূমের জেলার মল্লারপুর থানার মেটেলডাঙা গ্রামের কাছে ৬০নং জাতীয় সড়কের উপর এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

Advertisements

জানা গেছে, এদিন বিকালে মাঠে চাষের কাজ সেরে একটি সিএনজিযোগে রামপুরহাট থানার পারকান্দি গ্রামে ফিরছিলেন ৯ শ্রমিক। তাদের মধ্যে আট জন নারী শ্রমিক ছিলেন। অটো রামপুরহাটের দিকে আসছিল। এ সময় সিউড়িমুখী একটি দক্ষিণবঙ্গ পরিবহণ সংস্থার একটি বাস ওভারটেক করতে গিয়ে অটোতে ধাক্কা মারে। এতে দুমড়ে-মুচড়ে যায় সিএনজি। ঘটনাস্থলে চালক সীতারাম হেমরমসহ (২১) আট মহিলা শ্রমিকের মৃত্যু হয়।

Advertisements

মৃত সিএনজি চালকের বাবা সিরু হেমরম বলেন, প্রতিদিন ভোরের দিকে ছেলে অটো নিয়ে মল্লারপুরের কাছে গৌরবাজার যায় নারীদের নিয়ে। সেখানে চাষের কাজ করে নারীরা। বিকালে কাজ শেষ হলে পুনরায় তারা সিএনজিতে চেপে বাড়ি ফেরে। এদিন ভোর ৪টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায়। বিকালে কাজ শেষে বাড়ি ফিরছিল। ফেরার সময় এই দুর্ঘটনা হয়। খবর পেয়ে ছুটে এসে দেখি ছেলের মৃতদেহ। ছেলেকে প্রথমে চিনতে পারিনি। পোশাক দেখে ছেলেকে চিনতে হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার অভিষেক রায় বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা মারে। আমরা ঘটনার তদন্ত করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন