English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

পাঁচ উপস্থাপকের টকশো বর্জন করলো ইমরানের দল

- Advertisements -

পাকিস্তানে পাঁচ উপস্থাপকের টকশো বর্জনের ঘোষণা দিয়েছে ইমরান খানের রাজনৈতিক দল তেইরিক-ই-ইনসাফ (পিটিআই)। এসব উপস্থাপকের সঞ্চলনায় যে সব টকশো হয়, তা বর্জন করতে নেতাদের নির্দেশনা দিয়েছে দলটির কোর কমিটি।

পিটিআইয়ের সেন্ট্রাল মিডিয়া বিভাগ এ বিষয়ে একটি নোটিশ জারি করেছে। এতে দেখা গেছে, পাকিস্তানের চারটি গণমাধ্যমের পাঁচজন উপস্থাপকের টকশো বর্জন করতে বলা হয়েছে নেতাদের।

এগুলো হলো, দুনিয়া নিউজে কামরান শহিদের উপস্থাপনায় অফ দ্য ফ্রন্ট, ডন নিউজের লাইভ উইথ আদিল শাহবাজ, স্যামা টিভিতে মেরা সওয়াল উইথ মুনিব ফারুক, জিও নিউজের আজ শাহজেব খানজাদা কে সাথ ও সেলিম সাফির উপস্থানায় জিরগা।

গত ফেব্রুয়ারির সাধারণ নির্বাচনে ব্যাপক জালিয়াতির অভিযোগ তুলেছিলেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সেই অভিযোগ আবারও তুলে তিনি দাবি করেছেন, এই ভোট চুরির জন্যই পাকিস্তানের পরিণতি শ্রীলঙ্কার মতো হবে।

বুধবার (১৩ মার্চ) রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে এক অনানুষ্ঠানিক আলাপে পিটিআই’র প্রতিষ্ঠাতা বলেন, আমার সব অনুমান সত্য প্রমাণিত হয়েছে।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী অভিযোগ করেন, পিটিআই’কে ইচ্ছা করে নির্বাচন থেকে দূরে রাখা হয়েছিল। তিনি বলেন, ভোটাররা নির্বাচনের দিন এর প্রতিশোধ নিলেও ‘ভোটের মাধ্যমে পরিবর্তন’ গ্রহণ করা হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন