English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

পাকিস্তানের জয়ের উল্লাসে বাবার গুলিতে ছেলে নিহত

- Advertisements -

এশিয়া কাপের সুপার ফোরে গত বুধবার শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে উঠে যায় পাকিস্তান। খেলা শেষে সেই ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গে উল্লাসে মাতেন পাকিস্তানের নাগরিকরা। আর এতেই ঘটে যায় বিপত্তি। উল্লাস করতে গিয়ে দেশটিতে বাবার গুলিতে ছেলে নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

Advertisements

খালিজ টাইমস জানিয়েছে, পাকিস্তানের জয়ের ম্যাচে উল্লাস করতে গিয়ে তিনজন নিহত ও নারীসহ চারজন আহত হয়েছে।

পুলিশ জানায়, পেশোয়ারের মাতনি আদিইজাই নামক এলাকায় পাকিস্তানের জয় উদযাপন করতে গিয়ে কয়েক রাউন্ড গুলি চালান এক ব্যক্তি। আর সে গুলি গিয়ে লাগে তার ছেলে ও ছেলের বন্ধুর গায়ে। ঘটনাস্থলেই তারা মারা যান।
আরেক ঘটনায় দালজাক, নথিয়া এবং কোটলা মহসিন খান এলাকা থেকে গুলিবিদ্ধ তিন নারীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পর অভিযানে নামে পুলিশ। বিভিন্ন জায়গা থেকে ৪১ জনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অনেকের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অবৈধ অস্ত্র।

এদিকে জিও টিভি দাবি করছে, পাকিস্তানের জয়ের ম্যাচে উল্লাস করতে গিয়ে দুজন নিহত হয়েছে। এছাড়া তিনজন আহত হয়েছে।

Advertisements

বুধবারের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে আফগানিস্তানকে ব্যাট করতে পাঠিয়েছিল পাকিস্তান। পাক বোলারদের দাপটে মাত্র ১২৯ রানেই শেষ হয়ে যায় আফগানদের ইনিংস। রান তাড়ায় পাকিস্তানও ব্যাটিং বিপর্যয়ে পড়ে। আফগান বোলারদের পাল্টা দাপটে ১৮.৫ ওভারে ১১৮ রানে পাকিস্তানের ৯ উইকেট পড়ে যায়।

শেষ ওভারে প্রয়োজন পড়ে ১১ রানের। ক্রিজে ছিলেন না স্বীকৃত কোনো ব্যাটার। জয়ের অপেক্ষায় যখন বুঁদ আফগানিরা তখন ১৯তম ওভারের প্রথম ২ বলে ২টি ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়ে দেন নাসিম শাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন