English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

পাকিস্তানে আইনের শাসন নেই: ইমরান খান

- Advertisements -

পাকিস্তানের বর্তমান সমস্যা সম্পত্তির অভাবে নয়। বরং আইনের শাসন নেই বলেই এমন অবস্থা তৈরি হয়েছে। দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও তেইরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান লং মার্চে যোগ দিয়ে এমন মন্তব্য করেছেন। খবর দ্য ডনের।

ইমরান খান শরিফ ও জারদারি পরিবারের সমালোচনা করে বলেছেন, জাতীয় স্বার্থ বাদ দিয়ে তারা নিজেদের উদ্দেশ্য বাস্তবায়ন করতে বিভিন্ন সিদ্ধান্ত ও নিয়োগ দিচ্ছে।

Advertisements

ইমরান খান বলেন, আমার সাড়ে তিন বছরের শাসনামলে একটি বিষয় করতে ব্যর্থ হয়েছি সেটি হলো ক্ষমতাবানদের আইনের আওতায় আনতে।

তিনি দুঃখ প্রকাশ করে বলেন, জাতীয় জবাবদিহি ব্যুরো ও অন্যান্য সংস্থাগুলো সত্যই আমার নিয়ন্ত্রণে ছিল না। বরং অন্য কোথাও থেকে তারা আদেশ পেতো।

Advertisements

আগাম নির্বাচনের দাবিতে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের উদ্দেশ্যে ফের লং মার্চ শুরু করেছে ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ। ফের হামলার হুমকি থাকা সত্ত্বেও এতে যোগ দিয়েছেন তিনি।

সম্প্রতি আগাম নির্বাচনের দাবিতে রাজধানী ইসলামাবাদের উদ্দেশ্যে লং মার্চ শুরু করে পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফ। কিন্তু লং মার্চ চলাকালে দলটির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গুলিবিদ্ধ হন। এরপর এই পদক্ষেপ স্থগিত থাকলেও আবারও শুরু হয়েছে শনিবার (২৬ নভেম্বর)।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাকিস্তানের পূর্বাঞ্চলে চলমান লং মার্চে নেতৃত্ব দেওয়ার সময় ইমরান খানের গাড়িবহরে গুলি চালানো হয়। এতে তিনিসহ আরও ১১ জন গুলিবিদ্ধ হন। এরপর লং মার্চ স্থগিত করা হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন