English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩

- Advertisements -

পাকিস্তানের কুয়েটায় আত্মঘাতী বোমা হামলায় দেশটির আধাসামরিক বাহিনীর তিন নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে আরও ২০ জন আহত হয়েছেন। আজ রবিবার একব্যক্তি নিজের মোটরবাইকে থাকা বিস্ফোরক দিয়েই এই বিস্ফোরণ ঘটায়। তাতে ওই হতাহতের ঘটনা ঘটে।

Advertisements

কোয়েটা পুলিশের উপ -মহাপরিদর্শক আজহার আকরাম এই আত্মঘাতী হামলার ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আফগান সীমান্তের কাছাকাছি মাস্তুং শহরের ফ্রন্টিয়ার কন্সটাবুলারি গার্ডসের সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালানো হয়। আহত ২০ জনের মধ্যে ১৮ জন বেসামরিক কর্মী। বাকি দুজন পথচারী। এরই মধ্যে তেহরিক-ই-তালেবান এ হামলার দায় স্বীকার করেছে।

বোমা হামলার ঘটনায় দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান এক টুইট বার্তায় লেখেন, ‘নিহতের পরিবারের প্রতি সববেদনা জানাচ্ছি। আর যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। আমাদের নিরাপত্তা বাহিনীর প্রতি স্যালুট তাদের আত্মত্যাগের জন্য।’

Advertisements

অন্যদিকে বেলুচিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী মীর জিয়াউল্লাহ এই হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। পাশাপাশি হামলার বিষয়ে একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধে নিরাপত্তা বাহিনী সদস্যরা ত্যাগ স্বীকার করছেন। যতক্ষণ না পর্যন্ত সম্পূর্ণ শান্তি অর্জিত হবে ততক্ষণ যুদ্ধ চলবে বলেও হুশিয়ারি দেন সন্ত্রাসীদের প্রতি।

বেলুচিস্তান প্রদেশে জিয়ারত শহরে হামলার দু সপ্তাহ না পেরোতেই আবার এই হামলার ঘটনা ঘটল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন