English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

পার্থ-অর্পিতাকে ফের ১৪ দিনের জেল হেফাজত

- Advertisements -

দুর্নীতি মামলায় ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) হাতে গ্রেফতার পশ্চিমবঙ্গের সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়কে আবারও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৮ আগস্ট) তাদের আদালতে পেশ করা হয়।

Advertisements

পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী বলেন, তার স্বাস্থ্যের অবস্থা খুবই খারাপ। রয়েছে শ্বাসকষ্ট জনিত সমস্যা। হিমোগ্লোবিন নেমে গেছে। এমন পরিস্থিতিতে তার জামিনের আবেদন করা হয়েছিল।

এদিকে ইডির আইনজীবী বলেন, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। হিমোগ্লোবিনের ব্যাপারটা আমরা দেখছি। তবে পার্থ চট্টোপাধ্যায়কে আরও জিজ্ঞাসাবাদ করতে হবে । কারণ এরই মধ্যে ৫০টা ব্যাংক অ্যাকাউন্ট বেড়ে ৬০টি হয়েছে।

Advertisements

আদালতে ইডির দাবি, অর্পিতার জীবন বিমার টাকা আসতো পার্থের কাছ থেকেই। এই জীবন বিমাগুলোর নমিনি হিসাবে পার্থর কাছেই এই সংক্রান্ত যাবতীয় তথ্য থাকতো। ইডির তরফে দাবি করা হয়েছে, পার্থর ফোন পরীক্ষা করে দেখা গিয়েছে, বিমা সংক্রান্ত যাবতীয় মেসেজ পার্থর ফোনেই আসতো। এখান থেকেই প্রমাণিত যে, পার্থই বিমার সমস্ত টাকা দিতেন।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডি গত ২৩ জুলাই গ্রেফতার করেছিল পশ্চিমবঙ্গের সাবেক শিক্ষামন্ত্রী ও বরখাস্ত শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে। ১৪ দিন পর আবার তাদের এদিন আদালতে তোলা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন