English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন! নারী গ্রেফতার

- Advertisements -

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন নামে এক নারী এই কাণ্ড ঘটিয়েছেন।

Advertisements

জানা গেছে, শুধুমাত্র গালাগালি করতেই মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় জরুরি (ইমার্জেন্সি) নম্বরে ফোন করতেন কার্লা জেফারসন। ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গেই কর্মকর্তাদের গালি দিতেন তিনি। বছরে ২১ হাজার বার গালিগালাজ করেছেন তিনি। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে ওই নারীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা ৫১ বছর বয়সী কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করতেন। কর্মকর্তারা ফোন রিসিভ করতেই তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন তিনি। বিগত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করে গালিগালাজ করেছেন।

Advertisements

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্ডেজ বলেছেন, “এটা এমন বিষয় নয় যে, ফোন করে পুলিশকে দু’দিন গালি দিলাম। এই নারী সমস্ত সীমা অতিক্রম করেছেন।”

ফার্নান্ডেজ জানান, ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন ওই নারী। প্রথমে তার সঙ্গে খুব ভদ্রভাবেই কথা বলতেন কর্মকর্তারা। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন