English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

প্রেমে বাধা দেওয়ায় বয়ফ্রেন্ডকে দিয়ে নিজের মাকে হত্যা!

- Advertisements -

প্রেমে বাধা দেওয়ায় বয়ফ্রেন্ডকে দিয়ে নিজের মাকে হত্যা করানোর ঘটনা ঘটেছে। মেয়েটির বয়স ১৪ ও ছেলেটির বয়স ১৬ বছর। নৃশংস এ ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের বাং ফ্লি জেলায়। খবর ব্যাংকক পোস্টের।

ঘটনার পর পুলিশ ওই প্রেমিক-প্রেমিকাকে গ্রেফতার করেছে। বাধা দেওয়ায় কিশোরীর ভাইকেও কয়েকবার ছুরিকাঘাত করেছে প্রেমিক কিশোর।

Advertisements

ব্যাং ফ্লির তদন্ত প্রধান পোল মেজ উথিত ফারাটসডর্ন বলেন, খাজর্নভিট ইউয়া আর্টার্ন হাউজিং প্রকল্পের প্রথম তলার একটি ফ্ল্যাটে এ মারাত্মক ঘটনা ঘটে।

পুলিশ ফ্লাটের ভেতর থেকে ৫৩ বছর বয়সী একজন নারীর মরদেহ উদ্ধার করেছে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরির আঘাত দেখতে পাওয়া যায়। এসময় ১০ সেন্টিমিটার দৈর্ঘ্যের একটি রক্তমাখা ছুরিও ফ্লোর থেকে পাওয়া যায়।

Advertisements

ভুক্তভোগী নারীর মেয়েও ওই রুমের মধ্যেই ছিল। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কিশোর পুলিশকে জানায়, প্রেমিকাই তাকে দিয়ে এ হত্যার পরিকল্পনা করেছিল।

প্রথমে তারা ফ্লাটের মধ্যে প্রবেশ করে। এরপর মেয়েটি ছেলেটিকে একটি ছুরি দিয়ে রান্না ঘরে লুকিয়ে থাকতে বলে। পরে মেয়েটির নির্দেশে ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

পুলিশ জানিয়েছে, ছেলেটি হত্যার কথা স্বীকার করেছে। প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় এমন সিদ্ধান্ত নিয়েছিল ওই অপ্রাপ্তবয়স্ক প্রেমিক-প্রেমিকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন