English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ফেঁসে যাচ্ছেন নবি (সা.) কে কটুক্তিকারী সেই নূপুর

- Advertisements -

হজরত মুহাম্মদ (সা.) এবং ইসলামের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্যের দুই সপ্তাহ পর ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বরখাস্তকৃত মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে মামলা হয়েছে। বিদ্বেষ ছড়ানো, সমাজে শান্তি-শৃংখলা বিনষ্টের দায়ে নূপুর শর্মার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলায় বিজেপি নেতা ছাড়া আরও কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দিল্লি পুলিশ এ মামলা দায়ের করেছেন বলে খবর প্রকাশ করে এনডিটিভি।

সমাজে শান্তি ও সম্প্রীতি বিনষ্টের দায়ে বিজেপির সাবেক মুখপাত্র, একজন এমপি, একজন সাংবাদিক, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং ধর্মীয় সংগঠনের সদস্যদের নাম উল্লেখ করে দুটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

বিজেপির বরখাস্তকৃত মুখপাত্র নূপুর শর্মা এবং দলের দিল্লি মিডিয়া সেলের প্রধান নবীন কুমার জিন্দালের নবিকে (সা.) নিয়ে আপত্তিকর মন্তব্যের কারণে বিশ্বের মুসলিম দেশগুলোতে প্রচণ্ড সমালোচানার ঝড় ওঠে। এ ঘটনায় কূটনৈতিক চাপে পুলিশ মামলা করে।

মামলায় অন্য আসামিরা হলেন— পিস পার্টির প্রধান মুখপাত্র শাদব চৌহান, সাংবাদিক সাবা নাকভি, হিন্দু মহাসভার পদধারী নেতা শাকুন পাণ্ডে, রাজস্থানের মাওলানা মুফতি নাদিম, আব্দুর রেহমান, অনীল কুমার মীনা এবং গুলজার আনসারি।

গত ৪ জুন এক সংবাদমাধ্যমে উত্তর প্রদেশের জ্ঞানবাপি মসজিদ ইস্যুতে ওই নেত্রী এবং টুইটারে জিন্দাল নবিকে (সা.) নিয়ে বিতকির্ত মন্তব্য করেন। এরপরই ক্ষোভে ফেটে পড়ে ভারতের মুসলিমরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন