English

31 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

বাইরে বের হয়েছেন মাস্ক না পরেই: মেয়ের সামনে মাকে রাস্তায় ফেলে পুলিশের মারধর (ভিডিও)

- Advertisements -

কোভিড-১৯ বিধি অমান্য করেছেন। বাইরে বের হয়েছেন মাস্ক না পরেই। তাই ব্যস্ত রাস্তায় মারধর করে প্রায় টেনে নিয়ে যাওয়া হচ্ছে এক নারীকে। সেই সাথে চলছে লাথি, ঘুষিও। সামনে দাঁড়িয়ে তার হতভম্ব কন্যা। মেয়ের সামনেই মাকে তোলা হচ্ছে পুলিশের ভ্যানে। সেই নারীও তীব্র প্রতিবাদে ফেটে পড়ছেন।

Advertisements

পুলিশের এমনই জঘন্য আচরণের সাক্ষী থাকল ভারতের মধ্যপ্রদেশ। মোবাইলে তোলা সেই ভিডিওয়ের ঘটনা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকেই পুলিশের এই অতি আক্রমণাত্মক ভূমিকার নিন্দা করেছেন। ঠিক কী হয়েছিল?

Advertisements

ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা ওই নারী তার মেয়েকে নিয়ে মুদিদোকানে যাচ্ছিলেন। তখনই তার উপরে চড়াও হয় পুলিশ বাহিনী। মাস্ক না পরা নিয়েই শুরু হয় বাকযুদ্ধ। মোবাইলে তোলা ভিডিওতে দেখা গেছে, কেবল নারী পুলিশকর্মী নয়, পুরুষ পুলিশকর্মীরাও ওই নারীকে টানাহ্যাঁচড়া করছেন। ওই নারীও চেষ্টা করছিলেন নিজেকে ছাড়িয়ে নিতে।

এই টানাটানির কারণে তিনি বেশ কয়েকবার মাটিতেও পড়ে যান। এক নারী পুলিশ অফিসার তাকে পুলিশ ভ্যানে তুলতে গেলে তিনি বাধা দেন। তাকে সরিয়ে আনার চেষ্টা করে তার মেয়েও। এমনকি, ওই নারী রাস্তায় পড়ে থাকা অবস্থায়, তার চুল ধরে টানতেও দেখা যায় ওই নারী পুলিশ অফিসারকে। যন্ত্রণা ও রাগে ওই নারীকে চিৎকার করতেও দেখা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন