English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

বাবাকে খুন করতে বেপরোয়া নারী: যা করলেন তা সত্যিই নজিরবিহীন

- Advertisements -

বিশ্বব্যাপী প্রায় প্রতিদিনই বিভিন্ন ধরনের হত্যার খবর পাওয়া যায়। নানা কারণে বাবা-মা ভাই-বোনসহ নিকটাত্মীয়দের হত্যার খবর আসে গণমাধ্যমে। এসব হত্যাকাণ্ড ঘটাতে খুনিও ভাড়া করা হয়। অনেক সময় চাঞ্চল্যকর অনেক ঘটনাও বেরিয়ে আসে।

তবে এবার এক নারী তার বাবাকে খুন করার জন্য যা করলেন তা সত্যিই নজিরবিহীন। তিনি তার বাবাকে খুন করতে এতটাই বেপরোয়া যে এই কাজের জন্য তিন ডাকাতকে বাড়িতে প্রবেশ করার সুযোগ করে দিয়েছেন। ঘটনাটি সিরিয়ার।

Advertisements

প্রতিবেদনে বলা হয়েছে, সিরিয়ার ওই নারী প্রথমে বাবাকে বিষ প্রয়োগে খুন করার চেষ্টা করেন। কিন্তু প্রাণে বেঁচে যান বাবা। এরপরই ওই তিন ডাকাতের শরণাপন্ন হন তিনি। তারা ওই নারীর বাবাকে গুলি করে হত্যা করার প্রতিশ্রুতি দেন। তবে বিনিময়ে তাদের ডাকাতি করতে দিতে হবে বলে শর্ত দেয় ডাকাতদল।

এরপর ওই তিন ডাকাত ২৮ সেপ্টেম্বর ওই বাড়িতে ডাকাতি করতে যায়। সে সময় গুলি করে মেয়েটির বাবাকে হত্যা করা হয়।

তবে গুলির শব্দে স্থানীয়রা চলে আসায় তারা আর ডাকাতি করতে পারেননি বলে ওই প্রতিবেদনে জানা গেছে।

Advertisements

ওই ঘটনার তদন্তে পুলিশ নিহত ব্যক্তির মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে তিনি এ ব্যাপারে পরস্পরবিরোধী বক্তব্য দেন। এ মেয়েটির অসংলগ্ন আচরণের কারণে পুলিশের সন্দেহ হয়।

পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মেয়েটি বাবাকে হত্যার জন্য ভাড়াটে খুনিদের শরণাপন্ন হওয়ার বিষয়টি স্বীকার করেন। এ সময় বিষ প্রয়োগে বাবাকে হত্যা করতে ব্যর্থ হওয়ার বিষয়টিও পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি।

তিন ডাকাত ও মেয়েটিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে কেন মেয়েটি বাবাকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: গালফ নিউজ

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন