English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

বাবা ও ভাইকে ফিরে পেতে চাই: প্রিন্স হ্যারি

- Advertisements -

যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি বলেছেন, রাজপরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক এমন বিরূপ হওয়ার কথা ছিল না। তিনি তাঁর বাবা ও ভাইকে ‘ফেরত’ পেতে চান।

যুক্তরাজ্যের সংবাদভিত্তিক টিভি চ্যানেল আইটিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটি বলেছেন হ্যারি। সোমবার ওই সাক্ষাৎকারের আংশিক প্রকাশিত ভিডিওতে এমনটি বলতে দেখা গেছে।

Advertisements

হ্যারি বলেছেন, ‘কখনোই তারা (রাজপরিবার) সম্পর্ক জোড়া লাগানোর আগ্রহ দেখায়নি। আমি আসলে আমার বাবাকে ফেরত চাই, আমি আমার ভাইকে ফেরত চাই।’

ডিউক এবং ডাচেস অব সাসেক্স প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান ২০২০ সালের মার্চে রাজপরিবারের দায়িত্ব ছেড়ে যুক্তরাষ্ট্রে সাধারণ জীবনযাপনের সিদ্ধান্ত নেন। সেসময় হ্যারি জানান, মিডিয়ার মাধ্যমে অপমান অপদস্ত হওয়া থেকে বাঁচতে এ সিদ্ধান্ত নিয়েছেন।

এই প্রিন্স হ্যারি এখন বাবা যুক্তরাজ্যের রাজা তৃতীয় চার্লস ও ভাই প্রিন্স অব ওয়ালেস উইলিয়ামের সান্নিধ্য পেতে চাইছেন।

Advertisements

যুক্তরাষ্ট্রের সিবিএস নিউজকে দেওয়া আরেক সাক্ষাৎকারে হ্যারি বলেছেন, বাকিংহাম প্যালেস তাঁকে এবং তাঁর স্ত্রীকে প্রকাশ্যে সহযোগিতা করার বিষয় নাকচ করে দিয়েছিল এবং রাজপরিবার একই সময় তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল।

সাংবাদিক অ্যান্ডারসন কুপারকে হ্যারি বলেছেন, “যেখানে গত ছয় বছর ধরে আমাদের বলা হচ্ছে, তোমার সুরক্ষা দিতে আমরা কোনো অবস্থান নিতে পারি না, কিন্তু পরিবারের অন্য সদস্যদের বেলায় ঠিকই এমনটি করা হচ্ছে। তখনই নীরবতা যে বিশ্বাসঘাতক, তার স্বরূপ উম্মোচিত হয়।”

দুটি সাক্ষাৎকারই ৮ জানুয়ারি সম্প্রচার করা হবে। এর দুদিন পরই হ্যারি’র আত্মজীবনীমূলক গ্রন্থ ‘স্পেয়ার’ প্রকাশ হওয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন