English

30 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

বাসে ঝুলে যাত্রা, সড়কে ছিটকে পড়ল স্কুলছাত্র!

- Advertisements -

ভিড়ে ঠাসা একটি চলন্ত বাসে ঝুলে আছে একাধিক যাত্রী, হঠাৎ হাত ফসকে পড়ে গেল এক স্কুলপড়ুয়া ছাত্র। এমন এক ভিডিও ভাইরাল হয়েছে ভারতের তামিলনাড়ু রাজ্যে।

ভিডিওতে দেখা যায়, রাস্তায় দ্রুতগতিতে চলছে একটি বাস। যাত্রীরা বিপজ্জনকভাবে ঝুলতে ঝুলতে যাচ্ছিল।ঠিক তখনই ঝুলতে থাকা যাত্রীদের মাঝ থেকে এক স্কুলপড়ুয়া ছাত্র হাত ফসকে আছাড় খেয়ে পড়ে। সৌভাগ্যবশত পেছনে কোনো গাড়ি না থাকায় বেঁচে যায় ছেলেটি।

Advertisements

জানা গেছে, ঘটনাটি তামিলনাড়ুর কাঞ্চিপুরমের। টুইটারে ভিডিওটি পোস্ট হওয়ার পর বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। টুইটারে এখন পর্যন্ত ভিডিওটি চার লাখ ৮৮ হাজার বারের বেশি দেখা হয়েছে।

একজন ব্যবহারকারী ভিডিওটির মন্তব্যে লিখেছেন, ‘এটি আমাদের সময়কার ভয়ংকর স্মৃতি মনে করিয়ে দিচ্ছে। তিন-চার দশক পরেও এই ধরনের জিনিস চলতে দেখে ভয় লাগে। ’

Advertisements

অন্য একজন বলেছেন, ‘ছেলেটি খুব ভাগ্যবান, সে চাকার নিচে পড়েনি। ’

দ্রুত গন্তব্যস্থলে পৌঁছতে অনেকেই জীবনের ঝুঁকি নেন। এ রকম বিপজ্জনকভাবে ঝুলতে ঝুলতে যাত্রাও করেন অনেকে। এবং এভাবে অনেকেই দুর্ঘটনার শিকার হয়।

কয়েক দিন আগেই উত্তর প্রদেশে একটি অটোতে বিপজ্জনকভাবে শিক্ষার্থীদের যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল। চলন্ত অটোর ছাদেও অনেকে বসেছিল। ভিডিও ভাইরাল হওয়ার পর স্থানীয় পুলিশ সেই অটোচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করেছিল বলে জানা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন